‘শেখ হাসিনার নেতৃত্বে আলেম-ওলামাদের কল্যাণে অভাবনীয় কাজ হচ্ছে’

সংগৃহীত ছবি

‘শেখ হাসিনার নেতৃত্বে আলেম-ওলামাদের কল্যাণে অভাবনীয় কাজ হচ্ছে’

অনলাইন ডেস্ক

শেখ হাসিনার নেতৃত্বে ইসলাম ও আলেম-ওলামাদের কল্যাণে অভাবনীয় কাজ হচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, দেশরক্ষা, ওলি-আউলিয়াদের সম্মান রক্ষা এবং ফেতনা সৃষ্টিকারীদের রুখে দাঁড়ানো মুসলমানদের ঈমানি দায়িত্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ইসলাম ও আলেম-ওলামাদের কল্যাণে যখন অভাবনীয় কাজ করা হয়েছে ও হচ্ছে, তখন দেশে ইসলামের নামে হানাহানির অপচেষ্টা চলছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ঐতিহাসিক সোহরওয়ার্দী উদ্যানে পবিত্র ঈদে মিলাদুননবী উপলক্ষে আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারিয়া ও বাংলাদেশ সুপ্রিম পার্টি আয়োজিত আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশে বক্তৃতাকালে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এ দেশে ইসলাম কোনো যুদ্ধ বিগ্রহের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়নি, ওলি-আউলিয়ারা মানুষের মন জয় করে ইসলামের সুশীতল ছায়ায় এনেছেন। কিন্তু আজ জামায়াতে ইসলামী এবং আরও কিছু গোষ্ঠী ওলি-আউলিয়াদের অসম্মান করে। তাদের বিরুদ্ধে ফতোয়া দেয়, বক্তৃতা করে। এরা ইসলামের কল্যাণ করছে না; বরং ফেতনা সৃষ্টি করছে।

এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে এবং এই ফেতনাসৃষ্টিকারীদের যারা প্রশ্রয় দেয়, জামায়াত যাদের জোটভুক্ত সেই বিএনপির বিরুদ্ধেও সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

ড. হাছান বলেন, বিএনপি-জামায়াত যতই দেশটাকে বিশ্ববেনিয়াদের হাতে তুলে দেওয়ার ষড়যন্ত্র করুক, নির্বাচন যথাসময়েই হবে। বিএনপি আসুক বা না আসুক, আজকের অনুষ্ঠানের আয়োজক সুপ্রিম পার্টিসহ বহু রাজনৈতিক দল ও জনগণের অংশগ্রহণে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

news24bd.tv/আইএএম