হেনস্তার শিকারে মুখ খুললেন তামিল অভিনেত্রী

সংগৃহীত ছবি

হেনস্তার শিকারে মুখ খুললেন তামিল অভিনেত্রী

অনলাইন ডেস্ক

ভারতীয় অভিনেত্রী ও কণ্ঠশিল্পী নিত্যা মেনন তামিল এক অভিনেতার হেনস্তার শিকার হয়েছেন। দক্ষিণী বিনোদন জগতে যখন এ ইস্যু টক অব দ্য টাউনে পরিণত হয়েছে ঠিক তখনই এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিত্যা।

দক্ষিণী সিনেমার নায়িকা নিত্যা তার অভিনয় দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন দর্শক হৃদয়ে। মালয়ালম, তেলেগু, তামিল, হিন্দিসহ ভারতীয় নানা ভাষায় তিনি অভিনয় করেন।

সম্প্রতি তামিল একটি সিনেমায় অভিনয় করতে গিয়ে এই অভিনেত্রী তামিল সিনেমার নায়কের কাছে হেনস্তার শিকার হয়েছেন।

এ খবর মিডিয়া পাড়ায় ছড়িয়ে পড়ার পর অন্তর্জালে ভাইরাল হয় নিত্যার একটি সাক্ষাৎকারের ভিডিও। ওই ভিডিওতে দাবি করা হয়, তামিল ইন্ডাস্ট্রিতে কাজ করা তার জন্য ভোগান্তির। কারণ হিসেবে নিত্যা নায়কের নাম প্রকাশ না করে বলেন, ছবির শুটিংয়ের সময় তামিল সিনেমার এক নায়কের কাছে তাকে হেনস্তার শিকার হতে হয়েছিল।

নিত্যার হেনস্তার বিষয়টি যখন ভাইরাল ভিডিওর মাধ্যমে তখনই এ প্রসঙ্গে মুখ খোলেন নিত্যা। ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার বরাতে জানা যায়, টুইটারে নিত্যা এ প্রসঙ্গে লিখেছেন, তামিল সিনেমার নায়কের কাছে হেনস্তার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

টুইটারে নিত্যা আরও জানান, ভাইরাল ভিডিওতে প্রকাশিত সাক্ষাকারও তিনি দেননি। এর পরই নিত্যা ভুয়া খবর অন্তর্জাজালে কে বা কারা ছড়াচ্ছেন, তাদের সঙ্গে কথা বলতে চান বলে ইচ্ছা প্রকাশ করেন।

এমন ভুয়া খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ায় স্থানীয় সাংবাদিকদের প্রতি অসন্তোষ প্রকাশও করেন এ অভিনেত্রী। সবশেষে টুইটারে আফসোস করে নিত্যা লেখেন, মিডিয়ায় কেউ সারা জীবন টপে থাকতে পারে না। তারপরও অনেকে অন্যের সঙ্গে খারাপ ব্যবহার করতে পিছপা হন না। এটি সত্যি দুঃখজনক। এমন কুকাজ খুব শিগগিরই বন্ধ করা উচিত।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়