প্রেমের ফাঁদে ফেলে কিশোরী গণধর্ষণ, গ্রেপ্তার ৫

প্রতীকী ছবি

প্রেমের ফাঁদে ফেলে কিশোরী গণধর্ষণ, গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের তাহিরপুরে কিশোরী গণধর্ষণের ঘটনায় আরও ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা গ্রামের হৃদয় (২৩), তার বোন আখি আক্তার রিয়া (১৯), একই গ্রামের আব্দুল আজিজ (২৪), মথুরকান্দি গ্রামের সামুয়েল আহমদ ইশা (২০) ও হৃদয় মিয়া (২২)।

এর আগে মঙ্গলবার রাতে শামিম মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এ পর্যন্ত মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। সে বিশ্বম্ভরপুর উপজেলায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে আসতো।

একপর্যায়ে বান্ধবীর ভাইয়ের বন্ধু হৃদয় আহমদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত সোমবার ভুক্তভোগী কিশোরী তার বান্ধবীর বাড়িতে গেলে হৃদয় আহমদ বেড়ানোর কথা বলে তাহিরপুর উপজেলার পর্যটন স্পট বারেক টিলায় নিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে হৃদয়ের আরও দুই বন্ধু সেখানে ঘুরতে যায়। ফেরার সময় তিনজন ওই কিশোরীকে ধর্ষণ করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মো. নাজিম উদ্দিন বলেন, ৫ আসামিকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কেআই