‘শেখ হাসিনার বদনাম হয় এমন কাজ করা যাবে না’

সংগৃহীত ছবি

‘শেখ হাসিনার বদনাম হয় এমন কাজ করা যাবে না’

ঠাকুরগাঁও প্রতিনিধি 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, সামনেই নির্বাচন, তাই এমন কোনো কাজ করা যাবে না যার ফলে আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদনাম হয়। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যেতে হবে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় আওয়ামী যুবলীগের মতবিনিময় ও সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেছে। তাদের কাজ সব সময় সরকারের সমালোচনা করা। কীভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায় সেই চেষ্টা করে যাচ্ছে। এ বিষয়ে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

যাতে আমাদের সরকারের (আওয়ামী লীগ) উন্নয়ন বাধাগ্রস্ত না হয়। আমাদের এমন কোনো কাজ করা যাবে না যেটাতে অশান্তি সৃষ্টি হয়।

যুবলীগের উদ্দেশে তিনি আরও বলেন, নিজেদের সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে যুবলীগ আওয়ামী লীগের প্রাণশক্তি হিসেবে কাজ করছে। আমি আশা করি, নতুন সদস্য অন্তর্ভুক্তির মাধ্যমে সংগঠনটি আরও শক্তিশালী হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশের স্মার্ট সৈনিক হিসেবে যুবলীগের নেতাকর্মীরা কাজ করবেন। সেইসঙ্গে আগামী নির্বাচনে নৌকার জন্য কাজ করে আবারও এই সরকারকে বিজয়ী করবে।

এ সময় হরিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, সাধারণ সম্পাদক এসএম আলমগীর, উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আইএএম