রেস্তোরাঁয় ঢুকে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

রেস্তোরাঁয় ঢুকে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

ফেনী শহরে একটি রেস্তোরাঁয় ঢুকে তিনজনকে কুপিয়ে আহতের অভিযোগ উঠেছে যুবলীগ নেতা সাইফুল ইসলাম পিটু বাহিনীর বিরুদ্ধে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে একটি রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে৷

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ কয়েকজন যুবক ধানসিঁড়ি রেস্তোরাঁয় ঢুকে দোকানের ক্যাশে থাকা ছাত্রলীগের সাবেক ওয়ার্ড সভাপতি সফিউল্লাহ শুভকে কোপাতে থাকে। তাকে বাঁচাতে এলে দোকান মালিক আবদুল ওয়াদুদ শিপন এবং কর্মচারী মোস্তফাকেও কুপিয়ে দোকানে ভাঙচুর করতে থাকে তারা।  

এ সময় রেস্তোরাঁয় থাকা অন্যান্য লোকজন দিকবিদিক ছুটোছুটি করতে থাকে।

তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা সরে যায়। পরে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও শিপনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ জানায়, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থৈয়াই অংপ্রু মারমা জানান, প্রকাশ্যে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনাটিকে আমরা গুরুত্বের সাথে দেখছি। ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষণ করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের বিষয়ে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/কেআই