রাজধানীতে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীতে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় এসি মেরামতের সময় ভবন থেকে পড়ে বায়জিদ আহমেদ (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বায়জিদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মান্দারপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

 

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী ইমন চন্দ্র ও মেহেদী হাসান জানান, মিরপুর-১ নম্বর সেকশনে ‘কুল সিটি ইলেক্ট্রনিকস’ নামে একটি এসি সার্ভিসিং কোম্পানিতে চাকরি করেন তারা। প্রতিষ্ঠানটি থেকে সকালে তারা চারজন মোহাম্মদপুর লালমাটিয়া এ ব্লক, পানির ট্যাংকির পাশে একটি ভবনের এসি মেরামত করতে যান। নয়তলা ভবনটির সপ্তম তলার বাইরের পাশে থাকা একটি এসি খোলার সময় সেখান থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান বায়জিদ। এতে গুরুতর আহত হন তিনি।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাসুদ জানান, ভবন থেকে নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মীরা। বিস্তারিত তদন্তের জন্য ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

এই রকম আরও টপিক