১৪ বছরের কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

১৪ বছরের কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপাল উপজেলায় অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৪)। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বড় দূর্গাপুর গ্রামে স্থানীয় পলাশের চিংড়ি ঘেরের টংঘরে ওই সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে রাকিব হোসেন সজল (২৫) ও রাসেল শেখ (২৬) নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রাকিব হোসেন সজল উপজেলার কালেখার গ্রামের আজমল হোসেন ছেলে ও রাসেল শেখ উপজেলার পাড়গোবিন্দপুর গ্রামের ফরহাদ শেখের ছেলে।

রামপাল তানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম জানান, উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণি ওই ছাত্রী শুক্রবার বিকেলে কিসমত বুঝবুনিয়ায় তার মামা বাড়িতে যাচ্ছিল।

পথে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড়ে বিকেল সাড়ে ৫টা দিকে রহমত ও রাসেল শেখ ওই ছাত্রীকে অপহরণ করে একটি মোটরসাইকেলে উঠিয়ে বড় দুর্গাপুর গ্রামের স্থানীয় পলাশের চিংড়ি ঘেরের টংঘরে নিয়ে যায়। সেই টং ঘরে পূর্বে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজলসহ রহমত আলী ও রাসেল শেখ মিলে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে রাত ৭টা দিকে মহেন্দ্রযোগে কিশোরীকে তার নিজ বাড়িতে পাঠিয়ে দেয়।

রাতেই ওই কিশোরীর মামা শেখ শরিফুল ইসলাম বাদী হয়ে তিন অভিযুক্ত রাকিব হোসেন সজল, রহমত আলী ও রাসেল শেখকে আসামি করে অপহরণ ও ধষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দয়ের করেন।

এরপর দ্রুত অভিযান চালিয়ে কয়েক ঘণ্টার মধ্যে রাকিব হোসেন সজল ও রাসেল শেখ নামে দুই জনকে গ্রেপ্তার করা হয়। অপর আসামি রহমত আলীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। শনিবার সকালে গ্রেপ্তারদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরণের
নির্দেশ দেন। কিশোরীর ডাক্তারি পরীক্ষা দুপুরে বাগেরহাট জেলা ২৫০ বেড হাসপাতালে সম্পন্ন হয়েছে হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক