সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ | আপডেট ২৩ মিনিট আগে

নিউইয়র্ক সিটির বাজেট কমিটিতে খোরশেদ খন্দকার 

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

নিউইয়র্ক সিটির বাজেট কমিটিতে খোরশেদ খন্দকার 

বিশ্বের রাজধানী খ্যাত নিউইয়র্ক সিটির সামগ্রিক উন্নয়ন-বাজেট প্রনয়ণ কমিটির অন্তর্ভুক্ত হলেন বাংলাদেশি আমেরিকান খোরশেদ খন্দকার। সিটি কাউন্সিলম্যান ডেনিক মিলার এই মনোনয়ন দিয়েছেন এবং ২৭ অক্টোবর শনিবার অনুষ্ঠিত এক কর্মশালায় খোরশেদ খন্দকার অংশগ্রহণও করেছেন।

উল্লেখ্য, এই সিটির অভিবাসীসহ সকল সম্প্রদায়ের চাহিদার পরিপূরক প্রকল্প গ্রহনের জন্য প্রতি বছরই ‘পার্টিসিপেটরি বাজেট কমিটি’ গঠন করা হয়।
 
খোরশেদ খন্দকার এ প্রসঙ্গে জানান, জ্যামাইকা এলাকায় স্থায়ী একটি শহীদ মিনারের স্বপ্ন রয়েছে প্রবাসীদের। এটি প্রাধান্য পাবে আমার সুপারিশে। এছাড়া, বাংলাদেশিরা যাতে হাসপাতালসহ বিভিন্ন স্থানে আরো বেশি সেবা গ্রহণে সক্ষম হন- সে ধরনের প্রকল্পে আমার সুপারিশ থাকবে।

ডেমক্র্যাটিক পার্টির ন্যাশনাল কমিটির মেম্বার হিসেবে বহু বছর যাবত কর্মরত খোরশেদ খন্দকার একইসাথে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগেরও নির্বাহী সদস্য। প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে সব সময়ই সরব তিনি। গত সপ্তাহেও তিনি ডেমক্র্যাটিক পার্টিতে উদীয়মান তারকা হিসেবে সারা আমেরিকায় পরিচিত হবু কংগ্রেসওম্যান আলেক্সান্দ্রিয়া করটেজের সাথে প্রবাসীদের বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেছেন।

মন্তব্য