‌‘শেখ হাসিনা সারা দেশে মসজিদ নির্মাণ করেছেন’

‌‘শেখ হাসিনা সারা দেশে মসজিদ নির্মাণ করেছেন’

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, বিএনপি-জামায়াত যখন ক্ষতায় ছিল তখন সারাদেশে একযোগে বোমা হামলা হয়েছে। উন্নয়নের পরিবর্তে দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে সারা দেশের প্রত্যেকটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন।

তিনি আরও বলেছেন, স্বপ্নের পদ্মা সেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, মোংলা বন্দর পর্যন্ত রেল লাইনসহ অসংখ্য উন্নয়ন করেছেন।

এতোসব উন্নয়ন সহ্য করতে না পেরে বিএনপি-জামায়াত দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী গোষ্ঠী কাধে ভর করে ক্ষমতায় আসার অপচেষ্টা করছে বিএনপি। তাদের এই ষড়যন্ত্র কোনোদিনই সফল হবে না।

রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল চত্বরে শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার প্রবীন আওয়ামী লীগ নেতা এম এ রশিদ আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে সোহাগ আরো বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন তালুকদার, আব্দুল হাই খান, জাকির হোসেন কান মহিউদ্দিন, মাইনুল ইসলাম টিপু, রফিকুল ইসলাম কালাম, আবুল হোসেন নান্টু, আসাদুজ্জামান স্বপন, আবু রাজ্জাক আকন, জালাল আহমেদ রুমী, রোকনুজ্জামান বিপ্লব, তপু বিশ্বাস, হুমায়ুন করিম সুমন, ছাত্রলীগ নেতা শাওন হোসেন প্রমূখ।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক