খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবি করায় আ. লীগ নেতাকে শো-কজ

খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবি করায় আ. লীগ নেতাকে শো-কজ

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় তাকে বিদেশে পাঠানোর দাবি করায় কারণ দর্শানোর নোটিশ পেয়েছেন পটুয়াখালী বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার। আইন পরিবর্তন করে হলেও সাবেক প্রধানমন্ত্রীকে তিনি বিদেশে পাঠানোর দাবি করেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন আব্দুল মোতালেব। তিনি লেখেন- ‘রাজনৈতিক কারণে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়া হউক।

তার পোস্টটি ভাইরাল হয়েছে।  

রোববার (১ অক্টোবর) রাত পর্যন্ত আব্দুল মোতালেবের পোস্টে রি-অ্যাক্ট ও কমেন্ট এসেছে বহু। নানাজন নানা রকম মন্তব্য করেছেন। কেউ পক্ষে কেউবা বিপক্ষে মতামত দিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পোস্ট পেয়ে সমর্থন জানিয়েছেন স্থানীয় বিএনপি নেতারা। মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

এদিকে বাউফল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পোস্ট দেওয়ার ঘটনায় তাকে শো-কজ দেওয়া হয়েছে।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, তাকে দলের পক্ষ থেকে শো-কজ করা হচ্ছে। তিনি এমন মন্তব্য করতে পারেন না। এটি দলের শৃঙ্খলা পরিপন্থী।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার বলেন, খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠালে দলের ভাবমূর্তি বৃদ্ধি পাবে। পাশাপাশি দেশের মানুষের কাছেও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে বলে আমি মনে করি। তাই আমি নিজেই পোস্টটি দিয়েছি।
 

এই রকম আরও টপিক