প্রথমার্ধ শেষে ওড়িশার বিপক্ষে এগিয়ে বসুন্ধরা কিংস

সংগৃহীত ছবি

প্রথমার্ধ শেষে ওড়িশার বিপক্ষে এগিয়ে বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

এএফসি কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ওড়িশা এফসির বিপক্ষে ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেছে বসুন্ধরা কিংস। দুই ব্রাজিলিয়ান মিগেল ফিগেইরা ও দরিয়েলতন গোমেজের গোলে স্বস্তি নিয়ে প্রথমার্ধ শেষ করে কিংস।

ঘরের মাঠ কিংস অ্যারেনায় বলের নিয়ন্ত্রণ ছিল বসুন্ধরা কিংসেরই। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন স্বাগতিকদের! সেই সুযোগ কাজে লাগিয়ে ১৯ মিনিটে এগিয়ে যায় ওড়িশা এফসি।

মাভিমিংথাঙ্গা জেরির সঙ্গে দেওয়া নেওয়া করে বক্সে বল বাড়ান লালডিনলিয়ানা।

বাড়ানো বলে ডান প্রান্ত ধরে দ্রুতই কোনাকুনি শট নেন ওড়িশার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডিয়েগো মউরিসিও। জিকোর পরিবর্তে গোলপোস্টের নিচে থাকা গোলরক্ষক মেহেদি হাসান ঠেকাতে পারেননি সেই শট।  

প্রথমার্ধে চার মিনিটের ব্যবধানে দুবার গোল শোধ দেওয়ার দারুণ এক সুযোগ হারায় কিংস।

৩২ মিনিটে বক্সে দরিয়েলতনের কাটব্যাক থেকে ভালো শট নেওয়ার সুযোগ ছিল রোবিনহোর।

খানিকটা দ্বিধা নিয়ে রবসন যে শট নিলেন সেটি ঠেকিয়ে দেন ওড়িশা ডিফেন্ডার লালডিনলিয়ানা। ৩৬ মিনিটে দরিয়েলতনের শট খুঁজে পায়নি জাল।
তবে তিন মিনিট পরেই গোল না পাওয়ার আক্ষেপ মিটে যায় স্বাগতিকদের। ৩৯ মিনিটে বাঁ প্রান্ত ধরে দারুণ দক্ষতায় টাচ লাইনের ওপর থেকে বক্সে চিপ করেন রোবিনহো।

এই ব্রাজিলিয়ানকে আটকাতে গোলরক্ষক অমরিন্দর সিংও চলে গিয়েছিলেন, তাতে গোলপোস্ট হয়ে যায় ফাঁকা। ফাঁকা পোস্টে রোবিনহোর চিপ ধরে হেডে বল জালে জড়ান আরেক ব্রাজিলিয়ান মিগেল ফিগেইরা। বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান বাড়িয়ে নেয় কিংস। রাকিবের ক্রসে বক্সের ভেতর থেকে দরিয়েলতনের দারুণ হেড জড়িয়ে যায় জালে। তাতে এগিয়ে থাকার স্বস্তি নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।  

পাঠকপ্রিয়