নরসিংদীতে গাছ চাপায় বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

নরসিংদীতে গাছ চাপায় বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক

নরসিংদীর বেলাবতে গাছের চাপায় রতন মিয়া(৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জহুরিয়াকান্দা পূর্বপাঁড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রতন মিয়া একই গ্রামের মৃত আব্দুল সোবহান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিন্নাবাইদ ইউনিয়নের জহুরিয়াকান্দা এলাকার গুসালাকান্দা মোড় হতে জুইড়াকান্দা মোড় পর্যন্ত একটি গ্রামীন সড়ক নির্মাণের কাজ চলছে।

সে জন্য সড়কের দুইপাশের বিভিন্ন গাছ সড়ক নির্মানের সুবিধার্থে বেকু মেশিন দিয়ে উঠিয়ে ফেলছে ঠিকাদারী প্রতিষ্ঠান।  সোমবার দুপুরে জুহুরিয়াকান্দা গ্রামের নিহত রতন মিয়ার বাড়ির কাছে একটি আকাশি কাঠের গাছ উঠানোর কাজ করছিল বেকু মেশিনের চালক। ওই সময় আকাশি গাছের সাথে লাগানো ছোট একটি নারিকেল গাছের চারা যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য নিহত রতন মিয়া ঘটনাস্থলে গিয়ে নারিকেল চারাটি টান মেরে ধরে ছিলেন। এসময় হঠাৎ করেই আকাশি গাছটি তার উপরে পড়ে।
পরে স্থানীয়রা আহত রতন মিয়াকে উদ্ধার করে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবণতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পঙ্গু হাসপাতালে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক রতন মিয়াকে মৃত ঘোষনা করে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তানভীর আহমেদ বলেন, এ ব্যাপারে থানায় কেউ লিখিত বা মৌখিকভাবে কোন অভিযোগ দায়ের করেনি। এ ব্যাপারে খবর নেয়া হচ্ছে।  

এই রকম আরও টপিক