যে কারণে বোরকা পরবেন অপু বিশ্বাস 

সংগৃহীত ছবি

যে কারণে বোরকা পরবেন অপু বিশ্বাস 

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ বছর দুর্গাপূজার আনন্দকে আরো আনন্দঘন করতে কেনাকাটায় কমতি রাখতে চান না নায়িকা। তাই বোরকা পরে শপিং করতে মার্কেটে যাবেন বলে জানালেন অপু। পরিবার-পরিজনের জন্য কেনাকাটা করবেন তিনি।

সামনে আসছে হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় এ উৎসব। আর দুর্গোৎসব মানেই আনন্দ-উদ্দীপনা, কেনাকাটা, ঘোরাফেরা। অপু জানান, বোরকা পরে শপিং করতে মার্কেটে যাবেন।

পরিবার-পরিজনের জন্য কেনাকাটা করবেন তিনি।

সম্প্রতি রাজধানীর সীমান্ত সম্ভারে লুবাবার শোরুম ভিজিট করে এসব কথা বলেন অপু বিশ্বাস। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী ও ব্র্যান্ড প্রমোটর বর্ষা চৌধুরী, কোরিওগ্রাফার গৌতম সাহা ও লুবাবার কর্ণধার নেওয়াজ।

অপু বিশ্বাস বলেন, ‘এবার পূজা ঢাকাতেই করব। জয়কে নিয়ে অনেক কিছু ভাবছি। আমাকে নিয়ে এখনো ভেবে উঠতে পারিনি। পূজা একটা ট্র্যাডিশনাল বিষয়। ওই ট্র্যাডিশনাল লুকটা আমি আসলে বারবারই আনতে চাই। পূজার ওই ট্র্যাডিশনাল লুকটা ব্যক্তিজীবনে খুব একটা প্রেজেন্ট করা হয় না। হয়তো বা ফটোশুটের ক্ষেত্রে হয়। এবার গোল্ড দিয়ে আমাদের প্রতিমার যদি কোনো ডিজাইন করা যায়, সেটা পূজায় পরার ইচ্ছা আছে। পূজায় পরিবারের অনেকেই আছেন, যাদের গিফট দিতে হয়। আমি বোরকা পরে এসেই শপিং করে যাব। ডিসকাউন্ট আমি হাতছাড়া করতে চাই না। ’

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’তে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেন তিনি।  

news24bd.tv/TR    
 

এই রকম আরও টপিক