কবি রাধাপদ রায়ের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ

সংগৃহীত ছবি

কবি রাধাপদ রায়ের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ

অনলাইন ডেস্ক

নাগেশ্বরী উপজেলার স্বভাবকবি খ্যাত পল্লীকবি রাধাপদ রায়ের (৮০) ওপর হামলার ঘটনায় তিন দিন পার হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বর্তমানে কবি নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গত শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভিতরবন্দ ইউনিয়নে কবির নিজ গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, রফিকুল ইসলাম (৩৮) নামে পল্লীকবি রাধাপদ রায়ের এক প্রতিবেশী তার ওপর হামলা চালায়।

এ হামলার মূল কারণ পরিষ্কার নয়। স্থানীয়রা বলছেন, ছয় মাস আগে রফিকুলের বড় ভাইয়ের সঙ্গে কবির বাগবিতণ্ডা হয়েছিল। সে কারণে রাধাপদ রায়ের ওপর হামলা হয়ে থাকতে পারে।

এদিকে, রফিকুল নামে যে যুবকের নামে অভিযোগ করা হচ্ছে হামলার পর তার বিরুদ্ধে নাগেশ্বরী থানায় বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন কবির ছেলে যুগল চন্দ্র রায়।

রফিকুল ভিতরবন্দ ইউনিয়নের কচুয়ারপাড় গ্রামের বাসিন্দা। ঘটনার পর থেকে তাকে গ্রামে পাওয়া যাচ্ছে না।

আহত কবি বলেন, গত শনিবার সকালে বাড়ির পাশের ডুবুরির ব্রিজের পাড়ে রফিকুল হঠাৎ করে আমার ওপর হামলা চালায়। আমার ঘাড়ে ও পিঠে মারধর করে সে। পিঠের অনেক স্থানে ফেটে ক্ষত হয়েছে।

তবে কী কারণে হামলা করেছে, জানতে চাইলে তিনি বলেন, জানি না কেন সে হামলা করল। তার সঙ্গে আমার কোনো বিরোধ নেই। তবে মাস ছয়েক আগে তার বড় ভাইয়ের সঙ্গে একটা বিষয় নিয়ে সামান্য তর্ক হয়। তার বড় ভাইয়ের ইন্ধনে সে এটা করে থাকতে পারে।

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়