মুন্সিগঞ্জের এমপিকে সাম্প্রদায়িক ভাষায় গালিগালাজ, পূজা উদযাপন পরিষদের নিন্দা

মুন্সিগঞ্জের এমপিকে সাম্প্রদায়িক ভাষায় গালিগালাজ, পূজা উদযাপন পরিষদের নিন্দা

নিজস্ব প্রতিবেদক

মুন্সিগঞ্জের এমপি মৃণাল দাসকে সাম্প্রদায়িক ভাষায় গালিগালাজের বিরুদ্ধে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা নিন্দা জানিয়েছেন।

সুবোল কুমার ঘোষ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি  শ্রী জে এল ভৌমিক ও  সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার এ ঘটনার তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানান।

বিজ্ঞপ্তি বলা হয়, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসনিার জন্মদিন উপলক্ষে আয়োজিত সমাবেসে মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র এবং মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের বড় ছেলে মোহাম্মদ ফয়সাল বিপ্লব স্থানীয় এমপিকে মৃণাল কান্তি দাসকে সাম্প্রদায়িক ভাষায় গালিগালাজ করেন।

বিজ্ঞপ্তি আরও বলা হয়, ফয়সাল তার বক্তব্যে  শুধু ঘৃণ্য সাম্প্রদায়িক মানসিকতার পরিচয় দেয়নি বরং নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে চরম ধৃষ্টতা দেখিয়েছে।

নেতৃবৃন্দ বিবৃতিতে সংসদ সদস্যের ধর্মীয় পরিচয়ে উল্লেখ করে, সাম্প্রদায়িক বক্তব্য দেয়ার জন্য মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং অনতিবিলম্বে মেয়রের পদ থেকে বহিস্কারের জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয় ও সরকারের নিকট দাবি জানিয়েছেন।

news24bd.tv/কেআই