ভারতের প্রথম ম্যাচে অনিশ্চিত গিল

সংগৃহীত ছবি

ভারতের প্রথম ম্যাচে অনিশ্চিত গিল

অনলাইন ডেস্ক

শুভমান গিলের ফর্মটাকে আগুনের সঙ্গে তুলনা করা যায়। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে সর্বশেষ দুই ম্যাচে যথাক্রমে ৭৪ ও ১০৪ রানের ইনিংস খেলেছেন। তার এক ম্যাচ আগে বাংলাদেশের বিপক্ষে ১২১ রানের ঝকঝকে ইনিংস। এশিয়া কাপের বাকি চার ম্যাচে আরও দুই ফিফটি তার নামের পাশে।

আগুনে ফর্ম সম্ভবত একেই বলে।

ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে এই তরুণ শুভমান গিলই ভারতের বড় ভরসা। অথচ ওই তিনিই বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচে অনিশ্চিত। তাও যে সে ম্যাচ নয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে আগুনে উত্তাপের ম্যাচে অনিশ্চিত আগুন ফর্মে থাকা গিল।

 

ভারতের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে, ২৪ বছরের গিল ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। তবে দলের একজন ক্রিকবাজকে বলেছেন, ‘গিল পর্যবেক্ষণে আছে। মেডিকেল টিম তাকে নিবিড়ভাবে দেখাশুনা করছে। আশা করছি দ্রুতই ঠিক হয়ে যাবে। ’

গিলের অসুস্থতা কবে থেকে তা পরিষ্কার হওয়া যায়নি। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে বিশ্রামে ছিলেন তিনি। প্রস্তুতি ম্যাচ দুটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় মাঠে নামতে হয়নি তার। তবে দেশটির সংবাদ মাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবারের অনুশীলনে যোগ দেননি এই ডানহাতি ব্যাটার। ডেঙ্গু আক্রান্ত হলেও দলের সঙ্গে আছেন তিনি এবং প্রতিটি সফরে অংশ নিয়েছেন।
news24bd.tv/A