‘দুর্নীতিবাজ মা ও ছেলেকে রক্ষার রাজনীতি করে বিএনপি’

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

‘দুর্নীতিবাজ মা ও ছেলেকে রক্ষার রাজনীতি করে বিএনপি’

অনলাইন ডেস্ক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির রাজনীতি হচ্ছে দুর্নীতিবাজ মা ও ছেলেকে রক্ষার রাজনীতি। তিনি বলেন, তারা দেশের উন্নয়নের রাজনীতি করে না। বিএনপি বিদ্যুৎ দেওয়ার নামে ২০০১ সালে লুটপাট করেছিল।  

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নে বেতুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত তিনতলা উর্ধ্বমুখী সম্প্রসারিত ভবন, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির ও বালান্দোর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, হাওয়া ভবন থেকে সারাদেশে লুটপাট চালানো হয়েছিল। তাদের শাসন আমলে ঘরে ঘরে চোর তৈরি করা হয়েছিল। অথচ বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।  

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে।

দেশের উন্নয়নের জন্য নত নয়। আগামী দিনে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নত দেশে পরিণত হবে।

বেতুড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহীনুর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফছানা কাওছার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, অ্যাডভোকেট রবিউল ইসলাম প্রমুখ।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়