তামিম-সাকিব ইস্যুতে এবার মুখ খুললেন অপু বিশ্বাস

তামিম-সাকিব ইস্যুতে এবার মুখ খুললেন অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সিনেমা জগতে লম্বা ক্যারিয়ার তার। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেটের দুই খেলোয়াড় সাকিব আল হাসান ও তামিম ইকবাল ইস্যুতে কথা বলেছেন এই নায়িকা।

মূলত এবার বিশ্বকাপে তামিমের না থাকায় রীতিমতো বিভক্ত দেশের ক্রিকেট সমর্থকরা। এ জন্য সাকিবকে অনেকেই দায়ী করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম উত্তাল।

বিষয়টি নিয়ে মন্তব্য করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে এক অনুষ্ঠানে গণমাধ্যমে তিনি বলেন, আমাদের ক্রিকেট টিম আজ বিশ্ব দরবারে পৌঁছে গেছে। ক্রিকেটের মাধ্যমে আমাদের লাল-সবুজ পতাকা বিশ্ব দরবারে উপস্থাপিত হয়। আমরা যারা বাংলাদেশি আমরা মন থেকে চাই, বিশ্বকাপের ট্রফিটা যেন আমাদের দেশের মাটিতে আসে। একটা পরিবারের মধ্যে ভাইয়ে ভাইয়ে মনোমালিন্য হয়। আর সেটা পাড়ার লোকেদের কানেও যায়। তখন কানকথা ছড়িয়ে পড়ে। পাড়ার অনেকে সবটুকু না জেনেই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, এই জায়গা থেকে আমি এতটুকু বলব—তামিম ভাই, সাকিব ভাইকে নিয়ে যে কথাগুলো শোনা যাচ্ছে, তা সবই শোনা কথা। আর এ সবই খেলাকে কেন্দ্র করেই হয়েছে। আর এটা অবশ্যই ঘরের বিষয়। এটা নিয়ে চর্চা যত কম করা যায়, ততই ভালো। সাকিব, তামিম, মাশরাফি, তাসকিন খেলোয়াড়ের পাশাপাশি তাদের আরেক পরিচয় তারা তারকা। ফলে তারকাদের নিয়ে বিভিন্ন কথা ছড়াবেই। সব ভুলে আমরা যারা সমর্থক, তাদের এখন দলকে অনুপ্রাণিত করা উচিত। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সর্বোচ্চ সাফল্য কামনা করি।

news24bd.tv/TR