মোংলায় শিশু ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার 

মোংলায় শিশু ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার 

অনলাইন ডেস্ক

হেফজ বিভাগে পড়ুয়া ১২ বছর বয়সের এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে বাগেরহাটের মোংলার আলহাজ্ব কোরবান আলী আলিম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো. রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার দ্বীগরাজ এলাকা থেকে পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেপ্তার করে।

এর আগে শিশু ছাত্রকে তিন মাস ধরে বলাৎকারের ঘটনায় ৫ অক্টোবর মোংলা থানায় মামলা করেন ওই ছাত্রের মামা। এরপর মাদ্রাসা থেকে পালিয়ে যায় অভিযুক্ত শিক্ষক মো. রাসেল।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার আলহাজ্ব কোরবান আলী আলিম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো. রাসেল হেফজ বিভাগে পড়ুয়া ১২ বছর বয়সের ওই শিশু ছাত্রকে তার কক্ষে নিয়ে তিন মাস ধরে বলাৎকার করে আসছিলেন। শিশুটি মেবাইল ফোনে তার মাকে বিষয়টি জানালে গত ৫ অক্টোবর নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে নিয়ে মোংলা থানায় আসে তার আত্নীয়স্বজন। এরপর শিশুটির বক্তব্য শুনে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর মাদ্রাসা থেকে হেফজ বিভাগের শিক্ষক মো. রাসেল পালিয়ে যায়।

শনিবার আওয়ামী লীগের স্থানীয় এক নেতার মধ্যস্থতায় সমঝোতার চেষ্টা করে শিক্ষক রাসেল। সমঝোতা বৈঠক চলাকালে সেখান থেকে শিক্ষক রাসেলকে গ্রেপ্তার করা হয়।