খুলনায় ইমন হত্যাকাণ্ড: রিভলবারসহ সন্ত্রাসী গ্রেপ্তার

খুলনায় ইমন হত্যাকাণ্ড: রিভলবারসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে ইমন শেখ হত্যা মামলায় রিভলবারসহ মামুন হাওলাদার নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে হত্যা মামলায় এজাহারভূক্ত আসামি পলাশের বাড়ি থেকে ১৩৫০ পিচ ইয়াবাসহ আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ৫ অক্টোবর সন্ধ্যায় গোবরচাকা গাবতলা মোড়ে ইমন শেখ হত্যাকাণ্ডের পরপরই অভিযান চালিয়ে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোবরচাকা শাহিনুর মসজিদ গলিতে ইমন হত্যার এজাহারভূক্ত আসামি পলাশের বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় বাড়ির সামনে থেকে মামুন নাামের যুবককে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে একটি বিদেশি রিভলবার ও ছয় রাউন্ড গুলি উদ্ধার হয়।

তার দেওয়া তথ্য অনুযায়ী পলাশের বাড়িতে অভিযান চালিয়ে পলাশের স্ত্রী পারভীন সুলতানা টিকলি ও আত্মীয় সেলিম শেখকে ১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

টিকলির বিরুদ্ধে আগেও মামলা রয়েছে।

তবে অভিযানে পলাশকে গ্রেপ্তার করা যায়নি। পলাশের বিরুদ্ধে মাদকের ৪টি, বিস্ফোরক ২টি, অস্ত্র ২টি, খুন ১টিসহ ১২টি মামলা রয়েছে।

উল্লেখ্য, আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে ৫ অক্টোবর সন্ধ্যায় গোবরচাকা গাবতলা মোড়ে ২০-২২ জন এলোপাতাড়ি গুলি চালায় এতে ইমন শেখ গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হত্যার ঘটনায় নিহত ইমনের বাবা মো. সানোয়ার হোসেন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে মামলা করেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়