মাদারীপুরে শিবির সন্দেহে আটক ৩

মাদারীপুরে শিবির সন্দেহে আটক ৩

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ইসলামী ছাত্র শিবিরের কর্মী সন্দেহে তিনজনকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে তাদেরকে মাদারীপুর সরকারি কলেজ ক্যাম্পাস থেকে আটক করা হয়।

বিষয়টি শনিবার বিকেলে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনোয়ার হোসেন চৌধুরী। আটককৃতরা হলেন- মাদারীপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাইফুল্লাহ মানসুর, একই কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মো. হামিম মোল্লা এবং একই বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাহফুজুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, 'মাদারীপুর জিনিয়াস ক্লাব' নামক একটি সামাজিক সংগঠনের ব্যানারে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবাগত সংবর্ধনা দেয়ার উদ্দেশ্যে কার্যক্রম পরিচালনা করছিল কিছু সাধারণ শিক্ষার্থী। শনিবার ছুটির দিন কলেজ বন্ধ থাকায় ক্যাম্পাস চত্বরে কয়েকজন শিক্ষার্থীকে একাদশ শ্রেণির ছাত্রদের সাথে কথা বলতে দেখে পুলিশকে খবর দেয় ছাত্রলীগের কয়েকজন কর্মী।

পরে মাদারীপুর সদর মডেল থানার এস আই কামাল হোসেনের নেতৃত্বে কয়েকজন পুলিশ এসে ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃতরা প্রত্যেকেই মাদারীপুর সরকারি কলেজের ছাত্রাবাসে থেকে পড়াশোনা করে।

সদর থানার এসআই কামাল হোসেন বলেন, 'ফোনে খবর পেয়ে আমরা মাদারীপুর সরকারি কলেজ চত্বর থেকে তিনজনকে আটক করি। 'জিনিয়াস ক্লাব' নামক একটি সংগঠনের কার্যক্রম করছিল এরা। আমরা তাদের আটক করে থানায় নিয়ে আসি। তবে তাদের থেকে আপত্তিকর কোন কিছু পাওয়া যায়নি। '

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, 'সন্দেহজনকভাবে আমরা তাদের আটক করেছি। বর্তমানে তারা হাজতে আছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। তাদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। '

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়