দুবাইয়ে হৃদরোগে বাংলাদেশি যুবকের মৃত্যু

সংগৃহীত ছবি

দুবাইয়ে হৃদরোগে বাংলাদেশি যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে পারভেজ ফকির (২৩) নামে ফরিদপুরের সদরপুর উপজেলার এক প্রবাসী যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। নিহত পারভেজ আকোটেরচর ইউনিয়নের নতুন ছলেনামা গ্রামের মো. ছত্তার ফকিরের ছেলে। এ ঘটনায় পুরো পরিবার ও তাদের আত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এলাকাবাসী জানায়, এক বছর আগে দরিদ্র পরিবারে হাসি ফোটানোর জন্য শ্রমিক হিসেবে বাংলাদেশ থেকে প্রবাসী হিসেবে দুবাই পারি দেয় পারভেজ।

ভাগ্যের চাকা ঘোরাতে পারভেজ প্রায় এক বছর নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেন দুবাই শহরে। গত মাসেও উপার্জনের টাকা পাঠিয়েছিলেন পরিবারের কাছে। কাজ শেষে বাসায় ফিরে শনিবার (৭ অক্টোবর) সকালে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর খবর দুবাই থেকে রবিবার সকালে বাড়ির সদস্যরা জানতে পারলে বাকরুদ্ধ হয়ে পড়ে পারভেজের পরিবার।

প্রতিবেশী মো. কালাম হোসেন জানান, পারভেজের এমন মৃত্যুতে ওর পুরো পরিবার ও আত্মীয়-স্বজনের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। বাড়িতে শুধু ওর মা-বাবা রয়েছে। নিকটতম আত্মীয়-স্বজনরা পারভেজের মরদেহ বাংলাদেশে আনার ব্যবস্থা করছেন।

এ ব্যাপারে পারভেজের বাবা মো. ছত্তার ফকিরের সঙ্গে কথা বলতে চাইলে দেখা যায় তার কেবলই দুই চোখ বেয়ে পানি ঝরছে। ছেলেকে হারিয়ে এখন তিনি অসহায় হয়ে পড়েছেন।

news24bd.tv/আইএএম