শাহরুখের জন্মদিনেই ওটিটিতে আসছে ‘জওয়ান’? 

শাহরুখের জন্মদিনেই ওটিটিতে আসছে ‘জওয়ান’? 

অনলাইন ডেস্ক

শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা ইতিহাস গড়েছে। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘জওয়ান’ এবং হিন্দি সিনেমার ইতিহাসে সর্বোচ্চ উদ্বোধনী আয়ের রেকর্ড গড়ে ৭৫ কোটি রুপি আয় করে। বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী সিনেমা হবার পাশাপাশি অসংখ্য বক্স অফিস রেকর্ড দুমরে মুচরে নিজের করে নিয়েছেন শাহরুখ। সিনেমাহলে একমাস ধরে চলছে তার ‘জওয়ান’।

এই একমাসে ভারতে ৬০০ কোটির ল্যান্ডমার্ক অতিক্রম করার পাশাপাশি বিশ্বব্যাপী আয় করেছে ১১০০ কোটির বেশি। সিনেমা হলে দর্শকদের মুগ্ধ করেছে সিনেমাটি। এবার পা রাখতে যাচ্ছে ওটিটিতে।

একাধিক রিপোর্ট অনুসারে, ইতোমধ্যেই ২৫০ কোটি রুপিতে ‘জওয়ান’ কিনে নিয়েছে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স।

চুক্তি অনুসারে, প্রেক্ষাগৃহে মুক্তির পর প্রায় ৪৫ থেকে ৬০ দিনের এমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করবে ‘জওয়ান’। অক্টোবরের শেষ নাগাদ ওটিটিতে প্রকাশ হবে ‘জওয়ান’।

তবে সাম্প্রতিক একাধিক প্রতিবেদন অনুসারে, শাহরুখ খানের জন্মদিনেই ওটিটিতে প্রিমিয়ার হতে যাচ্ছে ‘জওয়ান’!

ঘনিষ্ঠ সূত্রমতে  ও একাধিক প্রতিবেদন অনুসারে, শাহরুখ খানের জন্মদিনের দিন ওটিটিতে ‘জওয়ান’ প্রকাশ করতে চায় নির্মাতারা। ধারনা করা হচ্ছে, সেই স্পেশাল দিনটাকেই আরও একটু উৎসবমুখর করতে সেদিনই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে পারে ‘জওয়ান’। জওয়ানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ চাইছে, এই অক্টোবর মাসের মধ্যেই বিশ্বব্যাপী বক্স অফিসে ১৫০০ কোটি  রুপির অঙ্ক ছুঁয়ে ফেলতে, যা এক বিশাল রেকর্ড তৈরি করবে। এরপর শাহরুখের জন্মদিন উপলক্ষে দর্শক এবং অনুরাগীদের পাল্টা উপহার হিসেবে ওটিটিতে আনা হবে ‘জওয়ান’।  

তবে এখন পর্যন্ত নেটফ্লিক্স কিংবা প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই বিষয়ে কোনোরকম ঘোষণা করা হয়নি। তবে যেহেতু ডিসেম্বরেই শাহরুখের ‘ডানকি’ মুক্তি পাওয়ার কথা, তাই নভেম্বরের মধ্যেই ‘জওয়ান’-এর ওটিটি রিলিজের সম্ভাবনা অনেক বেশি। তাই আপাতত  নভেম্বরকেই সেই বিশেষ দিন হিসেবে মাথায় রাখছেন শাহরুখ ভক্তরা।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক