বদলগাছীতে রাস্তার কাজে বিলম্ব হওয়ায় যানবাহন উল্টে ক্ষতিগ্রস্ত

বদলগাছীতে রাস্তার কাজে বিলম্ব হওয়ায় যানবাহন উল্টে ক্ষতিগ্রস্ত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর বদলগাছীতে প্রধান সড়ক নওগাঁ-বদলগাছী সড়কের প্রশস্ত করণের কাজ শুরু করে জুলাই মাসে। কিন্তু কাজ শুরু হওয়ার পর রাস্তার দুপাশে বেজ কেটে রেখে কাজ বন্ধ করে রাখে। কাজ বন্ধ রাখায় একটু বৃষ্টি হলেই রাস্তা কাদাময় হয়ে পণ্যবাহী ট্রাক, বাসসহ বিভিন্ন যানবাহন উল্টে ক্ষতিগ্রস্ত হচ্ছে। গাড়ি দেবে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা আটকে যানজটের সৃষ্টি হচ্ছে।

মঙ্গলবার সকাল ৯টায় সরেজমিনে দেখা যায়, বদলগাছী-নওগাঁ সড়কের দৃশ্য। উপজেলা সদর হতে কোমারপুর পর্যন্ত কাদাময় রাস্তায় জিধিরপুর নামক স্থানে পণ্যবাহী ২টি ট্রাক উল্টে পড়ে ক্ষতিগ্রস্ত ও যানজটের সৃষ্টি হয়ে পড়েছে এবং যাত্রীদের যেন দুর্ভোগের শেষ নেই।  

স্থানীয়রা বলেন, রাস্তার দুপাশে খুঁড়ে রাস্তার ধারে মাটি দিয়েছে। রাস্তার পুরো সাইড খোঁড়ার কারণে প্রতিনিয়ত এই ভাবে ট্রাক, বাসসহ বিভিন্ন যানবাহন দেবে গিয়ে উল্টে পড়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

উপস্থিত লোকজন বলেন, পাশেই ঠিকাদারের খোয়া বালু আছে। ঠিকাদার সেখান থেকে কিছু খোয়া বালু এনে রাস্তার কিছু খানাখন্দে দিলে যান চলাচলে কিছুটা লাঘব হবে বলে আশা তাদের।  

এ ব্যাপারে নওগাঁ জেলা সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মোঃ রাশিদুল হক বলেন, প্রায় ৩ মাস আগে কাজ শুরু করেছে ঠিকাদার। কিন্তু এসময় বৃষ্টি হওয়ায় আমরাও বিভ্রান্তের মধ্যে পড়েছি। তবে জরুরভাবে কাজ শুরু হবে।

news24bd.tv/TR