হামাস সমর্থনে মিয়া খলিফার সাথে সম্পর্ক ছিন্ন করলো প্লেবয় ম্যাগাজিন

হামাস সমর্থনে মিয়া খলিফার সাথে সম্পর্ক ছিন্ন করলো প্লেবয় ম্যাগাজিন

অনলাইন ডেস্ক

হামাসকে সমর্থন করায় কাজ হারিয়েছেন নীল দুনিয়ার তারকা মিয়া খলিফা। এরই জের ধরে এবার প্লেবয় ম্যাগাজিনও মিয়া খলিফা সাথে সব ধরণের সম্পর্ক ছিন্ন করেছে।

ম্যাগাজিনের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, মিয়া খলিফা ইসরায়েলে হামাসের হামলার সমর্থন জানিয়ে নানা বক্তব্য প্রকাশের পর এই সিদ্ধান্ত নেয়া হলো। তার সাথে পরবর্তীতে আর কোনো কাজ নয়।

ইসরায়েলে সশস্ত্র গোষ্ঠী হামাসের আক্রমণের পর থেকে একের পর এক এক্সে পোস্ট করছেন মিয়া। এরই ধারাবাহিকতায় এমন কঠোর সিদ্ধান্তের কথা জানিয়েছে প্লেবয় ম্যাগাজিন। ওই পোস্টে তিনি হামাসের সদস্যদেরকে 'স্বাধীনতাকামী যোদ্ধা' হিসেবে উল্লেখ করেন।

সাবেক এই পর্ন তারকা তার এক পোস্টে লেখেন: 'আপনি যদি ফিলিস্তিনের অবস্থা দেখার পরও ফিলিস্তিনের পক্ষে না দাঁড়ান তাহলে আপনি ভুল দিকে অবস্থান নিয়েছেন, বৈষম্যের পক্ষে অবস্থান নিয়েছেন এবং এক সময় ইতিহাস সেটা আপনার সামনে তুলে ধরবে।

'

মিয়ার এমন অনেক পোস্ট তুলে ধরে প্লেবয় ম্যাগাজিন বলেছে, 'যদিও তারা বাক স্বাধীনতায় বিশ্বাসী' কিন্তু তারা ঘৃণা বা বিদ্বেষমূলক বক্তব্য সহ্য করবে না তাদের প্রতিষ্ঠান।

সিদ্ধান্ত অনুযায়ী তারা 'ক্রিটার' নামে ম্যাগাজিনটির প্ল্যাটফর্ম থেকে মিয়া খলিফার চ্যানেল সরিয়ে ফেলবে। মূলত প্লেবয় ম্যাগাজিনে পড়ার মতো বিভিন্ন বিষয়ের পাশাপাশি নারী ও পুরুষের যৌন উত্তেজক ছবি প্রকাশ করা হয়। -বিবিসি

news24bd.tv/FA