৬ হাজার টাকার জন্য হত্যা!

৬ হাজার টাকার জন্য হত্যা!

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোচিত সয়ন হত্যাকাণ্ডের সাথে জড়িত এক আসামিকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। পঞ্চগড় পুলিশ সুপার বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে আসামি গ্রেপ্তার ও হত্যার কারণ তুলে ধরেন।

গত ৬ সেপ্টেম্বর তাকে মোটরবাইক থেকে রাস্তায় ফেলে দেওয়া হয়। ৮ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় সয়ন মারা যায়।

মাত্র ৬ হাজার টাকার জন্য দিনাজপুর পলেটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী সয়নকে হত্যা করা হয় বলে জানায় পুলিশ ।

ঠাকুরগাঁওয়ের নিশ্চিন্তপুর এলাকার যুবক মুন্না ও মাসুদ রানা শুভ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সামিউল ইসলাম সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় । পরে তাকে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্দে ̈শে নিয়ে যেতে শুরু করলে সয়ন আপত্তি জানায়। কোনপাড়া এলাকায় মোটরবাইকের উপরেই তাদের মধ্যে বাকবিতণ্ডা
শুরু হয়।

এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেওয়া হয়।

পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সয়নের মৃত্যু হয়।

বৃস্পতিবার দুপুরে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এমএম সিরাজুল হুদা।

তিনি আরও বলেন, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামি ধরতে অভিযানে নামে পুলিশ। পরে হত্যাকাণ্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামি মাসুদ রানা শুভকে গেল মঙ্গলবার দিবাগত রাতে (২২) গাজীপুরের আশুলিয়া থানা এলাকা
থেকে র‌্যাব এর সহযোগিতায় গ্রেপ্তার করা হয়েছে। তবে মামলার প্রধান আসামি মুন্নাকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকটধনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক