সেলেনা গোমেজের রাজত্বে রোনালদোর হানা
সেলেনা গোমেজের রাজত্বে রোনালদোর হানা

সেলেনা গোমেজ ও ক্রিশ্চিয়ানো রোনালদো

সেলেনা গোমেজের রাজত্বে রোনালদোর হানা

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

সর্বাধিক ফলোয়ার নিয়ে দীর্ঘদিন ইন্সটাগ্রামে রাজত্ব করা পপ শিল্পী সেলেনা গোমেজকে পেছনে ফেললেন পর্তুগাল ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তাই ইন্সটাগ্রাম কুইন খেতাবটিও হাতছাড়া হলো এই পপ সুন্দরীর।

এই মুহূর্তে ২৬ বছর বয়সী সেলেনা গোমেজের ইন্সটাগ্রাম অনুসারীর সংখ্যা ১৪৪,৩০৮,৭৬৭ জন। অপরদিকে ৩৩ বছর বয়স্ক ফুটবলারের অনুসারীর সংখ্যা ১৪৪,৩০৯,২০৪ জন।


অবশ্য ভক্তরা জানেন, পপ সুন্দরী কিছুদিন আগেই ঘোষণা দিয়েছিলেন, তিনি সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন। বিশেষ করে জাস্টিন বিবারের সঙ্গে প্রেম বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন সেলেনা। সেই ক্ষততে সম্পতি লবন দেন বিবার। দীর্ঘদিনের প্রেমিকা সম্পর্কে বলেন, সেলেনা বউ হবার যোগ্য নয়।

যদিও সেলেনা এর কোন কড়া জবাব দেননি। তবে জাস্টিনের এই কথা যে তাকে দুমড়ে-মুচড়ে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এরপরই নিজেকে গুটিয়ে নিতে থাকেন এই পপ তারকা। এরপর সোশ্যাল মিডিয়া থেকে বিরতির ঘোষণা দেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট কমিয়ে দেন। এরপর খবরে জানা যায়, সেলেনা মানসিক চিকিৎসা নিচ্ছেন।

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার কারণেই তার অনুসারীর সংখ্যা কমতে থাকে। আর তাকে টপকে যান রোনালদো।

যদিও সোশ্যাল মিডিয়ার প্রতি বিরক্তি এর আগেও প্রকাশ করেছিলেন এই পপ সুন্দরী। এর আগে তিনি সংবাদ মাধ্যমে বলেন, আমি ইন্টারনেটে নেই। সত্যিই আমি কয়েক মাস ধরে ইন্টারনেটে নেই। আমার ইন্সটাগ্রাম পাসওয়ার্ডও এখন নেই। কারণ, এটা আমার কাছে এখন ফেক মনে হয়।

সম্পর্কিত খবর