জিতের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দেন দেব, কেন?

সংগৃহীত ছবি

জিতের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দেন দেব, কেন?

অনলাইন ডেস্ক

টালিউডের দুই সুপারস্টার দেব এবং জিৎ। 'দুই পৃথিবী'র পর একসঙ্গে আর কোনও ছবিতে দেখা মেলেনি তাদের। তবে কি আর কখনই তাদের একসঙ্গে এক পর্দায় দেখা যাবে না?

বলিউড যা করে দেখা দেখাচ্ছে সেটা কেন পারছে না বাংলা? বিবাদ ভুলে ফের একসঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ খান এবং সালমান  খান। পেয়েছেন দুর্দান্ত সাড়াও।

দর্শকদের মন জিতে নিয়েছে পাঠান ছবির সেই দৃশ্য। আগামীতে আবার টাইগারের পাশে দাঁড়াতে আসছে 'পাঠান'। যেখানে সমস্যা মিটিয়ে পাঠান-টাইগার একে অন্যের পাশে দাঁড়াচ্ছে বলিউডে। তাহলে বাংলার দুই সুপারস্টার কেন একে অন্যের থেকে মুখ ফিরিয়ে আছেন? তবে কি তাদের মধ্যে কোনও বিবাদ চলছে যা টালিউডের কথা ভেবেও কাটানো যাচ্ছে না?

জিতের ছবি বেরোলে শুভেচ্ছা জানাতেও ভোলেন না দেব।

তাহলে ছবি করতে অসুবিধা কোথায়?

একটি সাক্ষাৎকারে জিতের সঙ্গে কাজ করার প্রসঙ্গে দেব জানিয়েছেন, 'আমার আর জিতের ছবি দুই পৃথিবীর পর আসেনি মানে আর আসবে না এমনটা নয়। কিন্তু সেরকম ভালো একটা সাবজেক্টও তো আসতে হবে। গল্পের মধ্যে আমাদের দুজনকেই নিজেদের জায়গা খুঁজে পেতে হবে। ' তিনি আরও জানান যে এমন একটা অফারও তিনি পেয়েছিলেন কিন্তু নাকচ করে দেন সেটা। দেবের কোথায়, 'আমি কারও নাম নিচ্ছি না কিন্তু একজন বড় পরিচালক একটি স্ক্রিপ্ট এনেছিলেন। কিন্তু গল্পটা আমার ভালো লাগেনি। '

দেব জিৎকে আবার একত্রে কবে পর্দায় দেখা যাবে সেটা অজানা হলেও আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে 'বাঘা যতীন'। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। অন্যদিকে জিৎকে দেখা যাবে 'মানুষ' ছবিতে।  

news24bd.tv/TR

এই রকম আরও টপিক