'নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করা হচ্ছে'

আগামী সংসদ নির্বাচন

'নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করা হচ্ছে'

দিনাজপুর প্রতিনিধি

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। এই নির্বাচন যাতে অনুষ্ঠিত হতে না পারে সেজন্য বড় ধরনের জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করা হচ্ছে।

শনিবার বিকেলে দিনাজপুরের বিরলে ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিদেশি বেনিয়ারা এখন বাংলাদেশের দিকে নজর দিয়েছে।

তারা ষড়যন্ত্র করছে- কিভাবে বাংলাদেশের অগ্রযাত্রা টেনে ধরা যায়, কিভাবে শেখ হাসিনার আকাশচুম্বি নেতৃত্বের যোগ্যতা টেনে ধরা যায়। আর এসব ষড়যন্ত্রের মূল যোগানদার হচ্ছে বিএনপি ও স্বাধীনতা বিরোধী চক্র।  

প্রতিমন্ত্রী বলেন, যতই ষড়যন্ত্র করা হোক, আগামী দ্বাদশ নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন এবং সরকার পরিবর্তন হবে গণতান্ত্রিক প্রক্রিয়ায়।

অন্য কোন প্রক্রিয়ায় হবে না।

তিনি বলেন, এই বাংলাদেশে আর কখনও ওয়ান-ইলেভেন আসবে না। কখনও আর মার্শাল ‘ল’ জারি হবে না।

ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বালিকা বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. আফছানা কাওছার, বিরল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ড রায় প্রমূখ।  

news24bd.tv/TR