হুজুরের বিরুদ্ধে মাদরাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

হুজুরের বিরুদ্ধে মাদরাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

অনলাইন ডেস্ক

ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। এই ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে । এর আগেও ওই মাদরাসায় বলাৎকার ঘটনায় শিক্ষক আটক হয়েছিল। ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে এমন ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদরাসার শিক্ষক কামরুল ইসলাম এক ছাত্রকে (১২) বলাৎকার করেন। বলৎকারের পর কাউকে কিছু না বলতে কোরআন ধরে শপথ করান। কামরুল ফেনী সদরের পশ্চিম ছনুয়া গ্রামের বাসিন্দা।

বলাৎকারের খবর জানাজানির পর মাদরাসা সুপার, মাদ্রাসার কমিটি ও ওই ছেলের বাবা একত্রিত হয়ে মাদরাসার দ্বিতীয় তলায় ওই শিক্ষককে আটকে রেখে মারধর করেন।

পরে সাদা স্ট্যাম্পে লিখিত নিয়ে ভবিষ্যতে এ ধরনের আর কোনো কাজ করবে না- এই মর্মে তাকে মাদরাসা থেকে অব্যাহতি দেওয়া হয়।

ওই ছাত্রের বাবা ছেলেকে বলাৎকারের কথা স্বীকার করলেও মাদরাসা কমিটির কেউ এ ঘটনাটি স্বীকার করেননি। মাদরাসা সুপার আবদুল হান্নান নিজেও বিষয়টি জানেন না বলে জানান। তিনি বলেন, তারা সম্পর্কে চাচা ভাতিজা। পড়ালেখা না করায় ভাতিজাকে মারধর করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মাদরাসা কমিটির একজন জানান, ওই শিক্ষক ভবিষ্যতে এ রকম কোনো কাজ করবেন না বলে লিখিত অঙ্গীকার দেওয়ার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, তিনি লিখিত কোনো অভিযোগ পাননি। তবে স্থানীয়দের থেকে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠিয়েছি।

এই রকম আরও টপিক