মাসে সাড়ে ৪ লাখ টাকা বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরি

প্রতীকী ছবি

মাসে সাড়ে ৪ লাখ টাকা বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরি

অনলাইন ডেস্ক

সম্প্রতি আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল ফার্টিলাইজার ডেভেলপমেন্ট সেন্টার (আইএফডিসি) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন স্পেশালিস্ট

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, পরিসংখ্যান, ইভালুয়েশন সায়েন্স, ডেমোগ্রাফি, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

মনিটরিং অ্যান্ড ইভালুয়েশনে পোস্টগ্র্যাজুয়েট ডিপ্লোমা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলাদেশসহ উন্নয়নশীল দেশে মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন কাজ বাস্তবায়নে অন্তত ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। গবেষণায় দক্ষতাসহ মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন মেথডোলজিতে পারদর্শী হতে হবে। এমইএলএস বিষয়ে বিস্তর জানাশোনা ও কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
তথ্য সংগ্রহ ও তা যাচাইয়ে পারদর্শী হতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে; সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। এসপিএসএস ও এসটিএটিএর কাজ জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: আইএফডিসি ঢাকা অফিস

বেতন:  মাসিক বেতন ৪,৫০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)।

সুযোগ–সুবিধা: বছরে ১৩ মাসের বেতন, স্বাস্থ্য ও গোষ্ঠী জীবনবিমা, অসুস্থতাজনিত ছুটি, সামাজিক নিরাপত্তা ও পেনশনের সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

news24bd.tv/TR    
 

এই রকম আরও টপিক