নারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

সংগৃহীত ছবি

নারী কেলেঙ্কারিতে ব্রাজিলের তিন তারকা!

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপে হেক্সা মিশনের লক্ষ্যে গিয়েছিল পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। কিন্তু কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে ক্রোয়েশিয়ার বিপক্ষে ভাঙে সেই স্বপ্ন। এরপর পদত্যাগ করেন কোচ তিতে। অনেকদিন কোচ পায়নি তারা।

শেষ পর্যন্ত অন্তবর্তীকালীন কোচ হিসেবে র‌্যামন মেনেজেসকে নিয়োগ দেয় সেলেসাওরা।  

এর মধ্যে ২০২৬ ফুটবল বিশ্বকাপের বাছাই পর্বে মাঠে নেমেছে লাতিন আমেরিকার দলগুলো। প্রথম দুই ম্যাচে জয়ের পর তৃতীয় ম্যাচে এসে ধাক্কা খেয়েছে ব্রাজিল। ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচে ১-১ গোলে ড্র করে তারা পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারায় বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার কাছে।

 

এত কিছুর পরও ব্রাজিলিয়ান ফুটবল নিয়ে কারো কোনো অভিযোগ ছিল না। কিন্তু ভেনেজুয়েলার বিপক্ষে পয়েন্ট খোয়ানোর পর পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের গায়ে কলঙ্কের দাগ জড়িয়েছে। অভিযোগ উঠেছে ওই ম্যাচের পর দলটির তিনজন তারকা নারীদের নিয়ে পার্টি করেছেন। আর এমন অভিযোগ এনেছেন সাংবাদিক ম্যাথিউস বাল্দির। খবর মার্কা

গত শুক্রবার (১৩ অক্টোবর) ২০২৬ বাছাই পর্বের তৃতীয় ম্যাচে এরিনা প্যান্টনাল স্টেডিয়ামে ভেনেজুয়েলার মুখোমুখি হয়েছিল ব্রাজিল। ম্যাচটিতে শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ গোলে ড্র করতে বাধ্য হয় ব্রাজিল।  

সাংবাদিক ম্যাথিউস বাল্দির বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, ভেনেজুয়েলার বিপক্ষে খেলা শেষ করে ব্রাজিলের কুইবাতে নারী নিয়ে পার্টিতে মেতে উঠেন দলের পোস্টারবয় নেইমার জুনিয়র, উঠতি তারকা ভিনিসিয়ুস জুনিয়র ও রিচার্লিসন। এই বিষয়ে একটি অডিও রেকর্ড ভাইরাল হয় শহরটিতে।  

পার্টির বিষয়ে সাংবাদিক ম্যাথিউস বাল্দি সোশ্যাল মিডিয়ায় বলেন, নারীদের নিয়ে নেইমার, ভিনিসিয়ুস ও রিচার্লিসন পার্টি করেছেন। নেইমারের সঙ্গে যিনি যোগ দিয়েছিলেন তার একটি অডিও বার্তা পাওয়া গেছে।

ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপের অডিওতে একজন মহিলা উল্লেখ করেন যে, নেইমার রেবেকা রিবেইরোর সঙ্গে, ভিনিসিয়ুস জুনিয়র লেটিসিয়া সোগিরোর সঙ্গে এবং রিচার্লিসন রিটা লোপেসের সঙ্গে ছিলেন। সেগুলো সাংবাদিক বাল্দি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন।

এদিকে লেটিসিয়া সোগিরো বিষয়টি স্বীকার করে বলেছেন তিনি ভিনিসিয়ুসের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছেন। পরে, স্প্ল্যাশ ইউওএল পোর্টালে, তিনি অডিওটির সত্যতা নিশ্চিত করেছেন।

No description available.

লেটিসিয়া বলেন, আমি এপ্রিল থেকে ভিনির সঙ্গে কথা বলছিলাম । তিনি আমাকে তার জন্মদিনে ও অনেক পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি আমাকে মাদ্রিদে যেতে বলেছিলেন এবং আমি কখনই তাকে দেখতে যাইনি। আমরা দীর্ঘ ছয় মাস ধরে কথা বলছি এবং তারপর সে আমার শহরে আসে। আমি একজন লোকের সঙ্গে আছি যার সঙ্গে কথা বলি। আমি অবিবাহিত, সেও অবিবাহিত। আমিও শান্তিতে লোকটির সঙ্গে থাকতে পারি না?

এদিকে এমন বিষয় সামনে আসার আনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি ব্রাজিলের তিন ফুটবলার। তবে মার্কা জানিয়েছে বিষয়টি নিয়ে ভিনিসিয়ুস মর্মাহত হয়েছেন।

news24bd.tv/A