মাদারীপুরে অতিরিক্ত মদপানে দুই বান্ধবীর মৃত্যু

মাদারীপুরে অতিরিক্ত মদপানে দুই বান্ধবীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে অতিরিক্ত মদ্যপান করায় পারুল (২৫) ও সাগরিকা (২০) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আরও দুইজন। মারা যাওয়া ওই দুইজন সম্পর্কে বান্ধবী।

অসুস্থরা হলেন, সাগরিকার মামা বাবু (৪৫) ও ডালিয়া (৪২) সাবিনা ইয়াসমিন পান্না (৪৫)।

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে।

নিহত পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা আহাম্মেদ তার বান্ধবী পারুল আক্তার, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা বাবু মিলে অতিরিক্ত মদ্যপান করে নাচ গান করে ঘুমিয়ে পড়েন।

পরে হঠাৎ করেই তাদের চিৎকার চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এসময় ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদকে।

এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল আক্তার রুপা, সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না ও তার মামা বাবুকে স্থানীয় ও কেয়ারটেকার মিলে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পারুল আক্তার ও সাগরিকাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে পহেলা অক্টোবর সাবিনা ইয়াসমিন পান্না, তার মেয়ে ও তার ভাই মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরও ৩-৪ জন নারী। পরে ঘটে এই ঘটনা। এরপর অপরিচিতদের আর কোন হদিস পাওয়া যাচ্ছে না।

এদিকে স্থানীয় আবেদুর রহমান বলেন, তাদের ঘরের ভেতরে সরঞ্জাম পাওয়া গেছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে তারা অতিরিক্ত মদ্যপান করার কারণেই তাদের এই অবস্থা হয়েছে।  

অসুস্থ সাবিনা ইয়াসমিন পান্না বলেন, আমরা ভুল করে মদ খেয়েছিলাম। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে। ওরা দুজন মারা গেছে।
 
মাদারীপুর সদর হসপিটালে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ বলেন, গভীর রাতে আমাদের এখানে চার থেকে পাঁচ জন নারীকে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজন আগেই মারা গেছে আর দুজনের অবস্থা আশংকাজনক। ময়নাতদন্তের পর বাকি বিষয়গুলো জানা যাবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি। বলেন, তারা রাতে মদের আসর বসিয়েছিল বলে জানতে পেরেছি। এদের মধ্যে অসুস্থ তিনজনকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক