নারীর গোসলের ২১ ও ৭ সেকেন্ডের ভিডিও উদ্ধার

নারীর গোসলের ২১ ও ৭ সেকেন্ডের ভিডিও উদ্ধার

অনলাইন ডেস্ক

বাথরুমের ভেন্টিলেটর দিয়ে এক নারীর গোসল করার দৃশ্য মোবাইলে ধারণের অভিযোগে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সহকারী পরিচালক জাফরুল হাসান জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে রংপুর নগরীর মুন্সিপাড়া মোড় এলাকা থেকে  রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান।

ভুক্তভোগীর স্বামী জানান, শনিবার বিকেলে তার স্ত্রী বাথরুমে গোসল করতে যায়।

সে সময় বাথরুমের ভেন্টিলেটর দিয়ে অভিযুক্ত গোপনে মোবাইল ক্যামেরা দিয়ে গোসলের দৃশ্য ধারণ করে। এসময় হঠাৎ ভেন্টিলেটরের দিকে চোখ গেলে ভুক্তভোগী চিৎকার করে ওঠে। তাৎক্ষণিক অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী ও পরিবারের লোকজন তাকে আটক করে। এরপর ধারণ করা ২১ ও ৭ সেকেন্ডের ভিডিও দুটি অভিযুক্তের মোবাইলের গ্যালারি থেকে উদ্ধার করে তারা।

গ্রেপ্তার জুয়েল রংপুরে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সহকারী পরিচালক পদে কর্মরত রয়েছেন।

কোতোয়ালি থানার ওসি মাহফুজার রহমান বলেন, ভুক্তভোগী নারীর স্বামী বাথরুমের ভেন্টিলেটর দিয়ে গোপনে মোবাইল ক্যামেরা দিয়ে দৃশ্য ধারণ করার অভিযোগে মামলা করলে আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। আইনগত প্রক্রিয়া শেষে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সবজি বীজ উৎপাদন খামার বিএডিসি রংপুরের উপ-পরিচালক নির্মলায় কুমার দাস বলেন, বিষয়টি শুনেছি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করব। ঊর্ধ্বতনরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

এই রকম আরও টপিক