দূর্গাপূজায় মন্দির কমিটিকে অনুদানের চেক দিলেন শেখ তন্ময়

দূর্গাপূজায় মন্দির কমিটিকে অনুদানের চেক দিলেন শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার ১৬৩টি সার্বজনিন দূর্গাপূজা মন্দির কমিটির নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা উপহার প্রদান করলেন বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়। রোববার সন্ধ্যায় বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে মতবিনিময় শেষে প্রতিটি সার্বজনিন দূর্গাপূজা মন্দির কর্তৃপক্ষকে সরকারের পক্ষ থেকে ১৯ হাজার ও এমপির পক্ষ থেকে আরও ১০ হাজারসহ সর্বমোট ২৯ হাজার টাকা অনুদানের চেক ও টিসার্ট প্রদান করেন।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের সাথে এই মতবিনিময় ও শুভেচ্ছে উপহার প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা পূজা ইদযাপন পরিষদের সভাপতি নিলয় কুমার ভদ্র, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মিলন কুমার ব্যানার্জী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ তন্ময় সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, ধর্ম যার যার-উৎসব সবার, সবাই মিলে এবারও বাগেরহাটে শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গাপূজা পালিত হবে।

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান এমপি শেখ তন্ময়।

এই রকম আরও টপিক