নির্বাচনী ইশতেহার তৈরিতে গণমানুষের মতামত নেবে আওয়ামী লীগ

সংগৃহীত ছবি

নির্বাচনী ইশতেহার তৈরিতে গণমানুষের মতামত নেবে আওয়ামী লীগ

অনলাইন ডেস্ক

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য কৃষক, শ্রমিক, স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী, শ্রমজীবীসহ সমাজের নিম্ন আয়ের মানুষের প্রতিনিধিদের মতামত চেয়ে তৃণমূল আওয়ামী লীগকে চিঠি দিয়েছে নির্বাচনী ইশতেহার প্রণয়ন কমিটি।

নির্বাচনী ইশতেহারে গণমানুষের প্রত্যাশা কী এবং কোন কোন বিষয় ইশতেহারে অন্তর্ভুক্ত করা যায় সেগুলো পাঠানোর জন্য বলা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য সচিব ড. সেলিম মাহমুদ স্বাক্ষরিত একটি চিঠি জেলা, মহানগর, উপজেলা ও পৌর আওয়ামী লীগকে পাঠানো হয়।

চিঠিতে বলা হয়, ‌‘আপনি অবগত আছেন যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন উপ-কমিটি গঠিত হয়েছে।

এই কমিটি ইতোমধ্যে ইশতেহার প্রণয়ন কার্যক্রম শুরু করেছে। এ কার্যক্রমকে অধিকতর ফলপ্রসূ ও কার্যকরী করার লক্ষ্যে দেশের তৃণমূল পর্যায়ের মানুষের মতামত নেওয়ার প্রয়োজনীয়তা রয়েছে। এ লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি উপজেলা কমিটি স্ব স্ব উপজেলায় সভা আহ্বান করে কৃষক, শ্রমিক, স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী, শ্রমজীবী মানুষসহ সমাজের নিম্ন আয়ের মানুষের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কাছে তাদের প্রত্যাশা কী এবং এ লক্ষ্যে ইশতেহারে কোন কোন বিষয় অন্তর্ভুক্ত করা যায় বলে তারা মনে করেন, এ সম্পর্কিত প্রতিবেদন আগামী ২ নভেম্বর মধ্যে ইশতেহার প্রণয়ন উপ-কমিটির কাছে প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। ’

মতামত প্রেরণের ঠিকানা : সদস্য সচিব, নির্বাচনী ইশতেহার প্রণয়ন উপ-কমিটি, আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়, বাড়ি: ৫৩, সড়ক: ৩/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা।

ই-মেইল: albldatabase@gmail.com।

news24bd.tv/FA/AA