ফেসবুকে প্রেমের পর পালিয়ে বিয়ে, একসঙ্গে আত্মহত্যা

সংগৃহীত ছবি

ফেসবুকে প্রেমের পর পালিয়ে বিয়ে, একসঙ্গে আত্মহত্যা

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দরের র‌্যালি আবাসিক এলাকায় হুমায়ূন মিয়ার ভাড়া বাড়িতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর একসঙ্গে আত্মহত্যার খবর পাওয়া গেছে। ফেসবুকে পরিচয়ের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা পালিয়ে বিয়ে করেন।  

সোমবার গভীর রাতে কাউসার (৩৪) ও তার স্ত্রী ঝর্ণা আক্তারের (১৭) লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত ঝর্ণার পরিবার জানায়, পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে সৌদি ফেরত কাউসারের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় বন্দর গার্লস স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী ঝর্ণার। এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে ঝর্ণা বাড়ি থেকে কাউসারের সঙ্গে পালিয়ে যায়। এ ঘটনা জানাজানি হলে কাউসারের প্রথম স্ত্রী মামলা করেন।

অপরদিকে ঝর্ণার বাবাও অপহরণ মামলা করেন। উভয় মামলায় কাউসার বেশ কিছু দিন জেল খাটেন। পরে উভয় পরিবারের সমঝোতার মাধ্যমে কাউসারকে জেল থেকে বের করে তাদের বিয়ে দেওয়া হয়। ঝর্ণা বিয়ের কয়েক দিন পর থেকেই স্বামী কাউসারকে নিয়ে বাবার বাসায় বসবাস করেন।

সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হলে ঝর্ণা অভিমান করে একটি কক্ষে গিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্বামী কাউসার স্ত্রীকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে তিনিও পাশের কক্ষে গিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সংবাদ পেয়ে পুলিশ রাত ১টায় কক্ষের দরজা ভেঙে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

বন্দর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, রাতেই লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ময়নাতদন্তের রিপোর্টের পর বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/A