দুপুরে সমাবেশ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি কর্মীরা 

সংগৃহীত ছবি

দুপুরে সমাবেশ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি কর্মীরা 

অনলাইন ডেস্ক

বর্তমান সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আজ জনসমাবেশ করবে বিএনপি। এই সমাবেশে অংশ নিতে এরইমধ্যে কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  

আজ বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় শুরু হওয়ার কথা রয়েছে এই জনসমাবেশের। এর আগে, সকাল থেকেই নয়াপল্টনে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত আগত নেতাকর্মীরা।

এসময় তারা বর্তমান সরকারের পতন ও খালেদা জিয়ার মুক্তির বিভিন্ন স্লোগান দেন।

বিএনপির জনসমাবেশের জন্য নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত এই জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় এই সমাবেশে বিএনপির অন্যান্য শীর্ষ নেতারাও উপস্থিত থাকবেন।

এছাড়া বিএনপির এই সমাবেশ ঘিরে নয়া পল্টনে পুলিশ সদস্যদেরও সতর্ক অবস্থানে দেখা গেছে। সমাবেশের কারণে ফকিরাপুল মোড় থেকে নাইটেঙ্গেল মোড় পর্যন্ত এক পাশের রাস্তায় যান চলাচল বন্ধ আছে। অন্য পাশেও নেতাকর্মীদের মিছিলের জন্য যান চলাচল দেখা গেছে সীমিত।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক