এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন আলিয়া

সংগৃহীত ছবি

এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন আলিয়া

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। মঙ্গলবার (১৭ অক্টোবর) নয়া দিল্লির বিজ্ঞান ভবনে ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে হাজির হয়ে ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে সম্মাননা স্মরক গ্রহণ করেন আলিয়া।

সেরা অভিনেত্রী হিসেবে এদিন পুরস্কার গ্রহণ করেন আলিয়া ভাট ও কৃতী শ্যানন।

গত বছর মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা ভান্সালী পরিচালিত ছবি ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ছবিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

ছবি মুক্তি পাওয়ার পরে দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী। বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল ওই ছবি।

চলতি বছরে সেই ছবির জন্যই সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় পুরস্কার পেলেন আলিয়া।

অনুষ্ঠানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন স্বামী ও বলিউড অভিনেতা রণবীর কাপুর। লাল গালিচায় আলিয়ার পাশে দাঁড়াতে না চাইলেও স্ত্রী পুরস্কার গ্রহণ করার সময় তাঁর ছবি তুলতে ভোলেননি রণবীর। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। শুধু তাই-ই নয়, পুরস্কার গ্রহণ করার পরে রণবীরের সঙ্গে ছবিও তোলেন আলিয়া। ছবিতে দেখা যায়, রণবীরের কপালে চুম্বন এঁকে দিচ্ছেন অভিনেত্রী। সেই ছবি নিয়েই এবার শুরু বিতর্ক।

মঙ্গলবার রণবীরের হাত ধরে লাল গালিচায় এসেছিলেন আলিয়া। তাঁর পরনে ছিল বিয়ের শাড়ি। গত বছর রণবীরের সঙ্গে বিয়ের সময় বাঙালি পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি আইভরি রঙের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। একই পোশাক একাধিক বার পরার ভাবনায় বিশ্বাসী আলিয়া। সেই বিশ্বাস থেকেই নিজের বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কার গ্রহণ করেন তিনি। তা নিয়েও চলছে আলোচনা আর কটাক্ষ।

news24bd.tv/TR