ফরিদপুরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

ম্যাপ

ফরিদপুরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শামসুল হক মোল্লাকে (৩৮) প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছে আরও ছয়জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয়রা জানান,  বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের গুড়দিয়া গ্রামে বিএনপি নেতা শামসুল হক মোল্লার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল ইলিয়াস মোল্লার। বুধবার সকালে শামসুল হক জমিতে ধান কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন তাতে বাধা দেয়। এসময় শামসুল হক মোল্লা ও তার সহযোগীদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে প্রতিপক্ষের লোকজন। হামলাকারীরা এসময় কুপিয়ে মারাত্মক আহত করে সাতজনকে।

আহতদের মধ্যে ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকি একজনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বেলা ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শামসুল হক মোল্লা।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শামসুল হক। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

সম্পর্কিত খবর