ভারত-বাংলাদেশ ম্যাচের আগে জরিমানা গুণলেন রোহিত শর্মা, কী করলেন? 

সংগৃহীত ছবি

ভারত-বাংলাদেশ ম্যাচের আগে জরিমানা গুণলেন রোহিত শর্মা, কী করলেন? 

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে জয়ের হ্যাট্রিক পূর্ণ করা স্বাগতিক ভারতের বিপক্ষে আজ বৃহষ্পতিবার দুপুরে মাঠে নামছে বাংলাদেশ। তবে তার আগে অর্থদণ্ড হয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মার। অবশ্য এই জরিমানার সঙ্গে ম্যাচের সরাসরি কোনো সম্পর্ক নেই। জোরে গাড়ি চালানোর অভিযোগে এই অর্থদণ্ড দিতে হয়েছে রোহিতকে।

নিজেদের তৃতীয় ম্যাচের পর মুম্বাই থেকে নিজের গাড়ি চালিয়ে পুনেতে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু মুম্বাই থেকে পুনে এক্সপ্রেসওয়েতে সর্বোচ্চ গতিসীমার চেয়ে বেশি গতিতে গাড়ি চালিয়েছিলেন তিনি।  

পুনে ট্রাফিকের রোর্ড রেকর্ড বলছে, অন্তত তিনবার রোহিতের ল্যাম্বরগিনি ছুটেছিল অনুমোদিত ২০০ কিলোমিটারের চেয়ে বেশি গতিতে। ২১৫ কিলোমিটার ছুঁয়েছিল তাঁর গাড়ির গতি।

তাই পুনে ট্রাফিক কর্তৃপক্ষ তিনটি টিকিট ইস্যু করেছেন ভারত অধিনায়কের বিরুদ্ধে।  

পুনে ট্রাফিক কর্তৃপক্ষ একইসঙ্গে বিশ্বকাপ চলাকালে ব্যক্তিগত গাড়িতে হাইওয়েতে যাতায়াতের বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বলেও জানিয়েছে পুনে মিরর।  

স্থানীয় ট্রাফিক কর্তৃপক্ষ মনে করে যে, বিশ্বকাপ চলাকালে টিম বাস বাদ দিয়ে বিলাসবহুল ব্যক্তিগত গাড়িতে যাতায়াত রোহিম শর্মার নিরাপত্তার জন্যও হুমকি। উল্লেখ্য, মুম্বাই থেকে দামী ল্যাম্বরগিনি চালিয়ে প্রথমে সোজা পুনে স্টেডিয়ামে যান রোহিম শর্মা। সেখানে কিট ব্যাগ রেখে তিনি পুনেতে টিম হোটেলে ওঠেন।

news24bd.tv/TR  

সম্পর্কিত খবর