মাদকের আড্ডায় বান্ধবী খুন, অভিযুক্ত বন্ধু আটক

সংগৃহীত ছবি

মাদকের আড্ডায় বান্ধবী খুন, অভিযুক্ত বন্ধু আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাদকের আড্ডায় বন্ধুদের হাতে খুন হওয়া সুমাইয়া খাতুন ওরফে নাসরিন হত্যা মামলার পলাতক প্রধান আসামি রোমান ওরফে নোমানকে (২৫) আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।  

বুধবার বিকেলে ঢাকার আশুলিয়া থানার পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান। আটক রোমান সিরাজগঞ্জ সদর উপজেলার পূর্ব মোহনপুর গ্রামের মৃত ফাজ্জলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার ইলিয়াস খান উল্লেখ করেছেন, সিরাজগঞ্জ শহরের মাছুমপুর মধ্য-পশ্চিমপাড়ার বাসিন্দা নাসির উদ্দিনের মেয়ের স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার কারণে দুই বছর যাবত বাবার বাড়িতে বসবাস করত। এরপর রোমান ওরফে নোমানের সাথে বন্ধুত্ব গড়ে ওঠে। এই সুবাদে রোমান মাঝে মধ্যেই সুমাইয়া খাতুন ওরফে নাসরিনকে তাদের বাড়িতে বেড়াতে নিয়ে যেত।  

গত ৬ অক্টোবর রাতে আকাশ নামে এক বন্ধুর ফাঁকা বাড়িতে বান্ধবী নাসরিনকে নিয়ে গিয়েছিল রোমান।

সঙ্গে ছিল রোমানের আরও ৩-৪ জন বন্ধু। রাতভর সেখানে চলে ইয়াবার আড্ডা। এরপর শুক্রবার ভোরে সেখান থেকে দুই বন্ধু মোটরসাইকেলের মাঝখানে সুমাইয়ার অচেতন দেহ বসিয়ে সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ সময় ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে দুই বন্ধু সুমাইয়ার মরদেহে মর্গের সামনে ফেলে রেখে রোমান তার বান্ধবীর বাবাকে ফোন করে মেয়ের মৃত্যুর খবর জানিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় নাসির উদ্দিন বাদী হয়ে সদর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা করেন। র‌্যাব-১২ মামলাটি গুরুত্ব সহকারে নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার আশুলিয়া পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে রোমানকে আটক করেন। অভিযুক্ত রোমানকে থানায় হস্তান্তরের পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।  

news24bd.tv/কেআই