নাগরপুরে এরশাদ হত্যা মামলার প্রধান আসামি রিপন গ্রেপ্তার

সংগৃহীত ছবি

নাগরপুরে এরশাদ হত্যা মামলার প্রধান আসামি রিপন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের নাগরপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে এরশাদ হত্যা মামলার প্রধান আসামি রিপন ওরফে রিপু মিয়াকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব -১।  আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোরে র‌্যাব -১ এর গাজীপুরের একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে মহানগরীর গাছা থানার দক্ষিণ খাইলকুর বাহার মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ৫৫০ টাকা উদ্ধার করা হয়।

সকালে গাজীপুরের কোম্পানি কমান্ডার ইয়াসির আরাফাত হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, গত ১৪ সেপ্টেম্বর বিকেলে টাঙ্গাইলের নাগরপুর পাইকশা এলাকায় খেলা দেখতে গেলে নাগরপুর থানার ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে অভিযুক্ত রিপন ওরফে রিপু মিয়াসহ ৮ জন দেশীয় অস্ত্র দিয়ে এরশাদ বিশ্বাসকে কুপিয়ে পালিয়ে যায়।

পরে আহত এরশাদকে তার পরিবারের লোকজন মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা কমপ্লেক্সে নিলে  কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর এরশাদের স্ত্রী জহুরা খাতুন বাদি হয়ে রিপনসহ ৮ জন ও অজ্ঞাতনামা আরও ৫-৬ জনের নামে নাগরপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় প্রধান আসামি রিপন ওরফে রিপুমিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্য টাঙ্গইল জেলার নাগরপুর থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

news24bd.tv/আইএএম