‘শেখ হাসিনার জনপ্রিয়তা ৭০ শতাংশ’

‘শেখ হাসিনার জনপ্রিয়তা ৭০ শতাংশ’

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিদেশি সংস্থা জরিপ করে দেখেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা ৭০ শতাংশ। তাই বিএনপি ভীত হয়ে নানা ষড়যন্ত্র করছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে মাগুরার নোমানী ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপিকে উদ্দেশ করে বলেন, সেনাছাউনি থেকে গড়ে ওঠা একটি দল দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে।

তারা বিদেশি প্রভুদের মাধ্যমে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। অতীতে তাদের অত্যাচারে দেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনগণ তাদের ক্ষমতায় দেখতে চায় না।

তিনি বলেন, দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সেখানে জনগণ যাদের নির্বাচিত করবে তারাই সরকার গঠন করবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ দেশের মানুষকে ভালোবাসেন বলেই দেশে এত উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রো রেলসহ দেশের উন্নয়নে এমন কোনো জায়গা নেই যেখানে প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোঁয়া লাগেনি।  

এর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘পুলিশের বিরুদ্ধে কী অভিযোগ আছে আমার জানা নেই। বাংলাদেশে যত নির্বাচন হয়েছে সব ক্রেডিবল হয়েছে। আমাদের আমলের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনকালীন পুলিশ প্রশাসন নির্বাচন কমিশনের অধিনস্ত হয়ে যাবে।

তিনি বলেন, ‘আমরা উগ্রবাদ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ নির্মূল করেছি। এখন যারা নির্বাচনে আসবে তারা জনপ্রিয়তা যাচাই করার জন্য আসবে। আমরা বিগত নির্বাচনগুলোতে দেখেছি, কেউ যদি সন্ত্রাসবাদ করে তার জবাব জনগণই দেবে। এখন জনগণ কোনো জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে পছন্দ করে না। জনগণ চায় সকল দলের অংশগ্রহণে একটা শান্তিপূর্ণ নির্বাচন। যেখানে জনগণ তাদের ইচ্ছা অনুযায়ী ভোটাধিকার প্রয়োগ করবে। ’

news24bd.tv/আইএএম