রাঙামাটিতে সংবর্ধিত বক্সার সুর কৃষ্ণ চাকমা

রাঙামাটিতে সংবর্ধিত বক্সার সুর কৃষ্ণ চাকমা

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

এবিএফ ইন্টারকন্টিনেন্টাল সুপার লাইটওয়েট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাঙামাটি কৃতি সন্তান বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সংবর্ধনা দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খানের সভাপতিত্বে এতে রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ ইমরান উপস্থিত ছিলেন।

বক্সার সুর কৃষ্ণ চাকমা বলেন, বাংলাদেশের হয়ে বক্সিংয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া আমার স্বপ্ন।

সাউথ এশিয়া থেকে এবার এশিয়ার শীর্ষ অবস্থানে পৌঁছানোটা সেই স্বপ্নের কয়েকটি ধাপ অতিক্রম করা। এই জয়গুলো আমাকে সাহস দিচ্ছে, প্রেরণা যোগাচ্ছে। আগামীতে বিশ্ব বক্সিংয়ে বাংলাদেশের নাম আরো উজ্জ্বল করার ইচ্ছা আছে।

রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, পাহাড়ের প্রত্যন্ত এলাকা থেকে উঠে সুর কৃষ্ণ আমাদের দেশের
জন্য গর্ব।

ভবিষ্যতেও সুর কৃষ্ণ চাকমা বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জল করবেন।

উল্লেখ্য, গত শনিবার এশিয়ান বক্সিং ফেডারেশনের সুপার লাইটওয়েট ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ জিতেছেন বাংলাদেশের পেশাদার রাঙামাটির কৃতি সন্তান বক্সার সুর কৃষ্ণ চাকমা। ঢাকায় অনুষ্ঠিত প্রো-বক্সিং চ্যাম্পিয়নশিপ ২.০ ফাইট
নাইটে তিনি নেপালের মহেন্দ্র বাহাদুর চাঁদকে হারিয়েছেন।

আট রাউন্ডের শুরু থেকে শেষ পর্যন্ত অপরাজেয় থাকার ছন্দটা ধরে রাখেন সুর কৃষ্ণ এবং পৌঁছে যান সাফল্যের শিখরে। বাংলাদেশের প্রো-বক্সিংয়ের আয়োজক এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশন ও বাংলাদেশ বক্সিং ফেডারেশনের (বিবিএফ) উদ্যোগে হয়েছে এবারের চ্যাম্পিয়নশিপ। তাতে বাংলাদেশ ছাড়াও অংশ নেন রাশিয়া, ফ্রান্স, তুরস্ক, নেপাল ও ভারতের বক্সাররা। ৬টি ভিন্ন ক্যাটাগরিতে ১৬জন প্রতিযোগী অংশ নিয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।