‘আওয়ামী লীগ নয়, মুচলেকা দিয়ে পালাবেন রিজভীরা’ 

আ ফ ম বাহাউদ্দীন নাছিম

‘আওয়ামী লীগ নয়, মুচলেকা দিয়ে পালাবেন রিজভীরা’ 

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালাচ্ছে বলে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে সংবাদ সম্মেলনে মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিজভীর ওই বক্তব্যের জাবাব দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। তিনি বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতো দলটির বাকি নেতারাও মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়ে যাবেন।  

রিজভীর বক্তব্যে প্রতিক্রিয়ায় নাছিম গণমাধ্যমকে বলেন, রিজভী সাহেবদের নেতাই মুচলেকা দিয়ে দেশের বাইরে চলে গেছেন।

রিজভী সাহেবদের নেতাই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত। গ্রেনেড হামলা মামলার দায়ে সাজাপ্রাপ্ত। সে নিজেকে বাঁচানোর জন্য মুচলেকা দিয়ে দেশ ছেড়ে চলে গেছে। কখন দেখবেন উনিও আবার মুচলেকা দিয়ে পালিয়ে যাবেন।
আওয়ামী লীগের নেতারা পালিয়ে বেড়ায় না।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিটি কর্মী সাহসী। আমরা বীরের জাতি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহাবীর, অসীম সাহসী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সংগঠনের নেতাকর্মীরা কারও ভয়ে বিড়ালের মতো ঘরের কুটিরের মধ্যে বসবাস করে না।

এর আগে রিজভী বলেছিলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আরও অনেকে দেশ ছেড়ে পালানোর জন্য পাসপোর্টের ভিসা রেডি করে রেখেছেন। ’

বিএনপির এই নেতা বলেন, ‘পুলিশি নির্বাচন এ দেশে আর হবে না। জনগণ হতে দেবে না। ইতোমধ্যে আমরা শুনতে পাচ্ছি তাদের (আওয়ামী লীগের) অনেক নেতাকর্মী দেশ ছেড়ে চলে যাচ্ছেন এবং ওবায়দুল কাদের সাহেবসহ আরও অনেকে ইতোমধ্যে পাসপোর্টে ভিসা করে রেখেছেন। ’

news24bd.tv/আইএএম