ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দ 

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দ 

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) সংসদীয় শূণ্য আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী পাঁচ প্রার্থীর মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। শুক্রবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

এর মধ্যে শিক্ষক নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহজাহান আলম সাজু পেয়েছেন দলীয় প্রতীক নৌকা, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. আব্দুল হামিদ পেয়েছেন দলীয় প্রতীক লাঙ্গল, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. রাজ্জাক হোসেন পেয়েছেন দলীয় প্রতীক আম,  জাকের পার্টির জহিরুল ইসলাম (জুয়েল) পেয়েছেন দলীয় প্রতীক গোলাপফুল ও একমাত্র স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধা পেয়েছেন কলার ছড়ি।

এদিকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম বলেন, আপনারা সবাই নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন।

আমি সকলের কাছে অনুরোধ করবো সবাই যেন আচরণবিধি মেনে চলেন। আমরা সকলের সহযোগীতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেব।

বহুল আলোচিত ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) সংসদীয় আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূঞা গত ৩০ সেপ্টেম্বর ইন্তেকাল করন। তার মৃত্যুতে এই শূন্য সংসদীয় আসনে উপনির্বাচন ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে।

news24bd.tv/কেআই