ওয়ার্নার আমাদের ছাড়েনি: বাবর

সংগৃহীত ছবি

ওয়ার্নার আমাদের ছাড়েনি: বাবর

অনলাইন ডেস্ক

বেঙ্গালুরুর ব্যাটিং বান্ধব উইকেটে অস্ট্রেলিয়ার কাছে ৬২ রানে হেরেছে পাকিস্তান। ভারতের কাছে হারের পর, অস্ট্রেলিয়ার বিপক্ষেও ঘুরে দাঁড়াতে পারেনি বাবর আজমের দল। অস্ট্রেলিয়ার ৩৬৮ রানের লক্ষ্য তাড়ায় পাকিস্তান শেষ পর্যন্ত অলআউট হয় ৩০৫ রানে।  

পাকিস্তান অধিনায়ক বাবর আজমের ভাষ্য, ওয়ার্নারের ক্যাচ মিসে মোমেন্টাম হারিয়েছে তারা।

শাহীন আফ্রিদির করা ৫ম ওভারের তৃতীয় বলে ওয়ার্নারের ক্যাচ হাতছাড়া করেন উসামা মীর। তখন দলের রান ছিলো ২২। পরে ১৪ চার ৯ ছক্কায় ১২৪ বলে একাই ১৬৩ রানের ঝড়ো ইনিংস খেলেন ওয়ার্নার।

ম্যাচের পর বাবর আজম বলেন, ‘আমরা বোলিং ভালো করিনি এবং ওয়ার্নারের মতো একজন খেলোয়াড়ের ক্যাচ ড্রপ করেছি।

আমরা ক্যাচ ছাড়লেও সে আমাদের ছাড়েনি। এটি একটি হাই স্কোরিং গ্রাউন্ড, এখানে ভুল করার কোনও জায়গা নেই। '

'তবে অস্ট্রেলিয়া আরও রান তুলতে পারত, তবে সেটা করতে তাদের আটকে ছিলাম। এর পুরো কৃতিত্ব যায় ফাস্ট বোলার ও স্পিনারদের যারা শেষ ওভারে ফিরেছিলেন। লেন্থে বল করার চেষ্টা করেছে এবং বল স্টাম্পে রেখেছে। ’-আরও যোগ করেন তিনি।  

রান তাড়ায় আবদুল্লাহ শফিক ও ইমাম-উল-হকের উদ্বোধনী জুটিতে ২১.১ ওভারে ১৩৪ রান পায় পাকিস্তান। মিডল অর্ডারে রিজওয়ান-ইফতেখার জুটি পর্যন্ত মনে হচ্ছিল, পাকিস্তান ম্যাচটা বের করে ফেলতে পারে। কিন্তু অ্যাডাম জাম্পার সাথে পেরে উঠতে পারেনি তারা।

এই প্রসঙ্গে বাবর বলেন, ‘বার্তাটি সহজ ছিল- আমরা এটা করতে পারি, আমরা এটা আগেও করেছি। আলোতে বল ভালোই আসছিল। মিডল ওভারে বড় জুটি পাওয়া যায়নি। প্রথম ১০ ওভারে বল এবং মিডল ওভারে ব্যাট হাতে আরও ভালো করতে হবে। ’

news24bd.tv/A