সুশান্তকে ভুলে নতুন প্রেমে মজেছেন রিয়া! 

সংগৃহীত ছবি

সুশান্তকে ভুলে নতুন প্রেমে মজেছেন রিয়া! 

অনলাইন ডেস্ক

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এবার সুশান্তকে ভুলে নতুন জীবনের দিকে এগোচ্ছেন অভিনেত্রী। গুঞ্জন, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিয়া!

২০২০ সালে অভিনেতার আকস্মিক মৃত্যুতে ওলটপালট হয় যায় রিয়ার জীবন। অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় তাকে।

মাস দুয়েক জেলেই কাটাতে হয়। তারপর মাঝের দু’বছর ছিলেন লোকচক্ষুর আড়ালে। তবে জীবন বহমান। সুশান্তের স্মৃতি পিছনে ফেলে এগিয়ে গেলেন রিয়া।
বেশ কিছু কাজও পেয়েছেন। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে সুশান্তের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী প্রয়াত অভিনেতার মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেন। সুশান্ত যে অবসাদের রুগী ছিলেন, সে কথাও জানান তিনি। তবে এবার সুশান্তকে ভুলে নতুন জীবনের দিকে এগোচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি প্রেমিক নিখিল কামাথের সঙ্গে এক গাড়িতে দেখা গেল তাকে।

দিল্লির শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের প্রেমের খবর শোনা গিয়েছিল চলতি বছরের গোড়ার দিকে। শোনা যায়, খুব শীঘ্রই একত্রবাস শুরু করবেন তারা। কিন্তু সে সব হওয়ার আগেই নাকি ছাড়াছাড়ি হয়ে যায়। কারণ, তৃতীয় ব্যক্তির আগমন।

গুঞ্জন, তাদের সম্পর্কে নাকি ঢুকে পড়েছেন রিয়া। সম্প্রতি ফিফা বিশ্বকাপে কাতারে নিখিলের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। এ ছাড়াও দিন কয়েক আগে হৃষীকেশে যান। তবে এবার সাজপোশাকে রং মিল করে এক অনুষ্ঠানে গেলেন রিয়া-নিখিল।

অ্যাসেট ম্যানেজমেন্ট সংস্থা ‘জিরোধা’র কর্ণধার নিখিল। ২০১৯ সালে ইটালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের। তার পর মানুষীর সঙ্গে মাস কয়েকের প্রেম। খবর, রিয়ার সঙ্গে ফের গাঁটছড়া বাঁধবেন এই শিল্পপতি।

news24bd.tv/TR