শান্তিময় প্রেমময় রঙিন বাংলাদেশ গঠন করতে চাই : ফখরুল

ফাইল ছবি

শান্তিময় প্রেমময় রঙিন বাংলাদেশ গঠন করতে চাই : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে সাম্প্রদায়িকতা সৃষ্টি করা হয়, কিন্তু এখানকার মানুষ সেটা বিশ্বাস করে না।

তিনি বলেন, বিএনপি সব সময় অসাম্প্রদায়িকতার নয়, সবার সমান অধিকারে বিশ্বাস করে। বাংলাদেশে যত অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে তার পেছনে একটি মহল ঝামেলা তৈরি করছে। রানা দাশগুপ্ত বলেছেন সরকার চাইলে পূজা সুন্দর ভাবে পালিত হবে না চাইলে হবে না।

শনিবার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিএনপি’র পক্ষে থেকে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে রাখা বক্তব্যে এসব বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, যে রাজনৈতিক সংকট তৈরি হয়েছে তা পুরো জাতির সংকট। যখনই বিএনপি রাষ্ট্র চালনার দায়িত্ব পেয়েছে তখনই এসব নিয়ে কাজ করেছে।

এখন সবকিছু বিভক্ত করে দেয়া হচ্ছে। আমরা বিভক্তি চাই না, ঐক্যের রাজনীতি চাই।

বিএনপি মহাসচিব বলেন, কেন আজ ভোটের অধিকার নিয়ে কথা বলতে হবে? আজকে দলীয় সরকারের অধীনে নির্বাচন চালানোর মধ্য দিয়ে আবারও সংঘাত ফিরিয়ে আনতে চায় তারা। বিএনপি চায় শান্তিপূর্ণ নির্বাচন।

মির্জা ফখরুল বলেন, ৩১ দফায় পরিষ্কারভাবে বলা আছে, সকল ধর্মের স্বাধীনতা নিশ্চিত করবে বিএনপি। আমরা শান্তিময়, প্রেমময়, রঙিন বাংলাদেশ গঠন করতে চাই।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক